রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

এশিয়ান গেমস হকি : ৬-১ গোলে জয় বাংলাদেশের

প্রকাশের সময়: ১১:১৫ পূর্বাহ্ণ - বুধবার | আগস্ট ২২, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

এশিয়ান গেমস হকিতে দ্বিতীয় জয় পেয়েছে বাংলাদেশ। বুধবার ইন্দোনেশিয়ার জাকার্তায় বাংলাদেশ ৬-১ গোলে হারিয়েছে কাজাখস্তানকে। গোল করেছেন খোরশেদুর রহমান দুটি এবং রাব্বী, জিমি, কৌশিক ও চয়ন। বাংলাদেশ প্রথম ম্যাচে ওমানকে হারিয়েছিল ২-১ গোলে। টানা দুই জয়ে বাংলাদেশের সামনে পঞ্চম স্থান নির্ধারণী ম্যাচ খেলার সম্ভাবনা বাড়লো।

বাংলাদেশ এগিয়ে যায় ১০ মিনিটে ফজলে হোসেন রাব্বীর গোলে। এর চার মিনিট পর ব্যবধান বাড়ান রাসেল মাহমুদ জিমি। ২ গোলে এগিয়ে প্রথম কোয়ার্টার শেষ করেন গোবিনাথনের শিষ্যরা। জিমিরা ব্যবধান ৩-০ করেন দ্বিতীয় কোয়ার্টারের চার মিনিটের মাথায়। মাইনুল হোসেন কৌশিকের ১৯ মিনিটে করা গোলের পর অবশ্য বিরতির আগে আর গোলের দেখা পায়নি লাল-সবুজ জার্সিধারীরা।

৩২ মিনিটে কাজাখস্তানের জালে চতুর্থ গোল দেয় বাংলাদেশ। খোরশেদুর রহমান পেনাল্টি কর্নার থেকে করেন চতুর্থ গোল। খোরশেদই আবার ৪৮ মিনিটে পেনাল্টি কর্নার থেকে করেন নিজের দ্বিতীয় গোল, বাংলাদেশ এগিয়ে যায় ৫-০ ব্যবধানে।

নিজেদের পোস্ট অবশ্য অক্ষত রাখতে পারেনি বাংলাদেশ। ৫২ মিনিটে প্রতি আক্রমণ থেকে ব্যবধান ১-৫ করেন কাজাখস্তানের তাসকায়েভ। শেষ মিনিটে মামুনুর রহমান চয়ন পেনাল্টি কর্নার থেকে গোল করলে বাংলাদেশ ৬-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে।

শুক্রবার বাংলাদেশ তৃতীয় ম্যাচ খেলবে মালয়েশিয়ার বিরুদ্ধে। বাংলাদেশ সময় সকাল ১১ টায় শুরু হবে ম্যাচটি।

উপরে