বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পরীমনি নির্বাচন করবেন?

প্রকাশের সময়: ৬:১৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | আগস্ট ২৩, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

‘নেতা’ হতে চান পরীমনি। এর জন্য নায়ক জায়েদ খানের সহযোগিতা চেয়েছেন ঢালিউডের এই চিত্রনায়িকা। এ বছর এফডিসিতে তিনটি গরু কোরবানি দিয়ে চলচ্চিত্রের দুস্থ ও অসচ্ছল শিল্পীদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করেছেন তিনি। জানিয়েছেন, নেতা হলে ১০টি গরু কোরবানি দেবেন।

গতকাল বুধবার এসএ টিভির একটি অনুষ্ঠানে নায়ক জায়েদ খানের সঙ্গে আড্ডায় বসেন পরীমনি। সেখানে চলচ্চিত্রে কাজ করার নানা স্মৃতি নিয়ে কথা বলেন তাঁরা। পরীমনি শোনালেন নিজের শৈশবের ঈদের স্মৃতি। এ ছাড়া আড্ডায় উঠে আসে পরীমনির এফডিসিতে কোরবানি দেওয়ার ঘটনা। পরীমনি বলেন, ‘প্রথম যখন এফডিসিতে পশু কোরবানি দিই, সেটা ছিল আমার জীবনের শ্রেষ্ঠ ঈদ। এফডিসিকে আমি নিজের পরিবার মনে করি। যত দিন বাঁচব, আমি এফডিসিতেই পশু কোরবানি দিতে চাই।’

পরীমনির প্রতি কৃতজ্ঞতা জানান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি বলেন, ‘তোমার এই কাজ দেখে আমরা অনুপ্রাণিত হয়েছি, শিখেছি। সে জন্য এবার আমরাও দুস্থ ও অসচ্ছল শিল্পীদের জন্য পশু কোরবানি দিয়েছি।’ পরীমনি বলেন, ‘আমি যখন নেতা হব, তুমি যদি আমাকে হেল্প করো, তাহলে আমি ১০টা গরু কোরবানি দেব।’

ঈদের দিন এফডিসিতে পরীমনিঈদের দিন এফডিসিতে পরীমনিমালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ ছবিতে অভিনয় করে বাংলা সিনেমাপ্রেমীদের কাছে বিশেষ জুটি হিসেবে পরিচিতি পান পরীমনি ও জায়েদ খান। নিজের নায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের কাছে নেতা হতে সাহায্য চাওয়ার মানে কী? পরীমনি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে চান? নাকি রসিকতা করে নেতা হতে চেয়েছেন? এ নিয়ে অবশ্য কোনো মন্তব্য করেননি।

‘অন্তর জ্বালা’ ছবিই শেষ নয়। জায়েদ-পরীমনি জুটি আরও অভিনয় করেছেন ‘ভালোবাসা সীমাহীন’, ‘নগর মাস্তান’, ‘হৃদয় ছোঁয়া ভালোবাসা’ ও ‘বাহাদুরি’ ছবিতে। গতকাল এসএ টিভির ঈদ আয়োজনের প্রথম দিন দেখানো হয় আড্ডাভিত্তিক অনুষ্ঠান ‘আমার নায়ক’। অনুষ্ঠানটির সঞ্চালক পরীমনির অতিথি হয়ে আসেন জায়েদ খান।

ঈদের অনুষ্ঠানমালায় পাঁচ দিন প্রচারিত হবে এ অনুষ্ঠান। প্রতি পর্বে অতিথি হয়ে আসবেন পরীমনি অভিনীত সিনেমাগুলোর নায়কেরা। একইভাবে সেই আড্ডা থেকে জানা যাবে ছবিতে তাঁদের কাজের নানা ঘটনা ও স্মৃতির কথা। আগামী পর্বগুলোতে পরীমনির সঙ্গে অতিথি হয়ে আসবেন নায়ক সাইমন সাদিক, রোশান, ইয়াশ রোহান ও কায়েস আরজু। এসএ টিভিতে ‘আমার নায়ক’ দেখা যাবে প্রতিদিন রাত ৯টা ৩৯ মিনিটে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে