শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মোরেলগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে জামিল হোসাইন এর মতবিনিময়

প্রকাশের সময়: ৩:১৬ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ২৪, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

শামীম আহসান মল্লিক, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে বৃহস্পতিবার বিকেলে আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য মো. জামিল হোসাইন স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মো. জামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি বলেন, জাতির পিতা-বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা আর বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে গড়তে জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। আর এতে সাংবাদিকদের ভূমিকা থাকবে সবার আগে। এ সরকারের আমলের তথ্য, প্রযুক্তি ও ইন্টারনেট সুবিধার উন্নয়ন ও অগ্রগতিতে সাংবাদিকরা পেশাগত মান অনেক এগিয়ে গেছে। দেশ ও জাতির উন্নয়নকে আরো ্এগিয়ে নিতে শেখ হাসিনার সরকার আবারো প্রয়োজন। তাই দলমত নির্বিশেষে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

মোরেলগঞ্জ প্রেস ক্লাব সাধারন সম্পাদক মশিউর রহমান মাসুমের সঞ্চালনে সভায় অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন,সাবেক সভাপতি মেহেদী হাসান লিপন, এইচএম মইনুল ইসলাম, রাজীব আহসান রাজু,শামীম আহসান মল্লিক, এইচএম শহিদুল ইসলাম, আবুল কালাম খোকন,গনেশ পাল, নজরুল ইসলাম শরীফ, পলাশ শরীফ , যুব সেন্টার কেন্দ্রীয় নেতা বাদশা মীর , উপজেলা যুর সেন্টার নেতা আতিয়ার রহামন টুকু প্রমুখ।

প্রধান অতিথি বঙ্গবন্ধু যুব সেন্টারের প্রতিষ্ঠাতা মো.জামিল হোসাইন মোরেলগঞ্জ প্রেস ক্লাবের নিজস্ব ভবন নির্মান, সাংবাদিক কল্যান তহবিল গঠন সহ সাংবাদিকদের উন্নয়নে তার সহয়োগীতার আশ^াস দেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে