বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মোরেলগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতার আয়োজনে জাতীয় শোক দিবসের বর্ধিত কর্মসূচীর সকল প্রস্ততি সম্পন্ন

প্রকাশের সময়: ৩:৪১ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ২৪, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

শামীম আহসান মল্লিক, মোরেলগঞ্জ, বাগেরহাট: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি, বাগেরহাট জেলা আওয়ামী লীগ সদস্য ও আসন্ন জাতীয় নির্বাচনে বাগেরহাট-৪ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী এইচ, এম বদিউজ্জামান সোহাগ এর আয়োজনে মোরেলগঞ্জে জাতীয় শোক দিবসের বর্ধিত কর্মসূচী পালনের সকল প্রস্ততি সম্পন্ন হয়েছে। উল্লেখ্য, গত ১৫ আগস্ট মোরেলগঞ্জে বৃহত্তর পরিসরে জাতির জনক-বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়, যার বর্ধিত কর্মসূচী পরবর্তীতে পালনের উদ্দেশ্যে আগামী ২৫ আগষ্ট শনিবার দিনটি ধার্য করা হয়। ইতোমধ্যেই দিনটিকে কেন্দ্র বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে।

জাতির জনক-বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এর বিভিন্ন কর্মসূচির মধ্যে রয়েছে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, কালোব্যাজ ধারণ, শোক র‌্যালি, শোক সভা, মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজ।

অনুষ্ঠানে মোরেলগঞ্জ পৌরসভা সহ ১৬ ইউনিয়ন ও শরণখোলা উপজেলা ৪ ইউনিয়নের আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের হাজার হাজার নেতা-কর্মী, নৌকা সমর্থক গোষ্ঠীসহ বিভিন্ন স্তরের জনসাধারন অংশ নেবে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

দিনটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন চত্বরে অনুষ্ঠিতব্য শোকসভায় জেলা, উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করবেন বলে দলীয়ভাবে আশাবাদ ব্যক্ত করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান।

প্রধান অতিথি থাকবেন এইচ এম বদিউজ্জামান সোহাগ।

প্রধান বক্তা থাকবেন উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এম এমদাদুল হক।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে