রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ভাঙ্গায় রাস্তা থেকে ধরে নিয়ে যুবককে কুপিয়ে জখম

প্রকাশের সময়: ৫:৪০ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ২৪, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের চৌকিঘাটা গ্রামের মিন্টু শেখ (৪২) কে পূর্ব শত্রুতার জের ধরে রাস্তা থেকে জোর করে ধরে নিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। স্থানীয়রা গুরুতর আহত মিন্টুকে উদ্ধার করে প্রথমে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
শুক্রবার সকালে চৌকিঘাটা বাজারে যাওয়ার সময় সালাম সুপারের লোকেরা পূর্ব পরিকল্পিত ভাবে ধরে নিয়ে এ হামলা চালায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
এলাকাবাসী জানায়, আলহাজ্ব হাবিব গ্রুপের মিন্টু তার শিশু পুত্র নিয়ে বাজারে যাচ্ছিল। এ সময় সালাম সুপারের বাড়ির সামনে থেকে মিন্টুকে তার শিশু পুত্রের সামনে থেকে ধরে নিয়ে যায়। পরে সালাম সুপারের লোকেরা এলোপাথারি ভাবে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। পরে হামলাকারীরা বেদম মারপিট করে রাস্তায় ফেলে রাখে। এ ঘটনার পর গস্খামবাসীরা ক্ষিপ্ত হলে এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে সংঘর্ষ এড়াতে ইউপি চেয়ারম্যান মোঃ সফিউদ্দিন মোল্লা থানায় খবর দিয়ে পুলিশের সহায়তায় পরিস্থিতি শান্ত হয়।
এ ঘটনায় মিন্টুর ভাতিজা ইব্রাহিম শেখ জানায়, সালাম সুপারের সন্ত্রাস বাহিনী আমার চাচাকে হত্যার উদ্যেশ্যে রাস্তা থেকে ধরে নিয়ে শিশু সন্তানের সামনে চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করেছে। আমরা এর বিচার চাই। এ ঘটনার বিষয়ে জানতে চাইলে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি সাইদুর রহমান বলেন, ঘটনার সাথে যারা জড়িত তাদের আটকে অভিযান চলছে। এ বিষয়ে এখনো মামলা হয়নি।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে