বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

স্বনির্ভর হওয়ার গল্প ‘সুই ধাগা’

প্রকাশের সময়: ৫:৫৯ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ২৪, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

বরুণ ধাওয়ান ও আনুশকার শর্মার নতুন ছবি ‘সুই ধাগা’। ভারতের বুনন-শিল্পী ও পোশাক কর্মীদের গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। আগামী মাসে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ইতোমধ্যে ছবির ট্রেইলার বেরিয়েছে।

গল্পের প্রয়োজনে এ ছবিতে ব্লাউজ, শার্ট ও প্যান্ট সেলাই করা শিখেছেন বরুণ ধাওয়ান। এছাড়াও আনুশকাকে একেবারেই সাদামাটা বুনন-শিল্পীর চরিত্রে দেখা যাবে, যেখানে তার নাম মমতা। আনুশকার সঙ্গে দেখা যাবে বরুণ ধাওয়ানকে, নাম মউজি। তিনিও দর্জির চরিত্রে অভিনয় করেছেন।

আত্মনির্ভরশীলতা আর গৌরব নিয়েই রচিত হয়েছে ছবিটির কাহিনী। ছবিতে বরুণ ও আনুশকা একটি ছোট শহরে বসবাসরত দম্পতির চরিত্রে অভিনয় করেছেন। বরুণ দর্জির কাজ করেন, আনুশকা জামায় এমব্রয়ডারির মাধ্যমে নানা নকশা ফুটিয়ে তোলেন।

বেকার সাধারণ গৃহবধূর আর্থিকভাবে স্বনির্ভর হওয়ার ভ্রমণ এ ছবিতে দেখবেন দর্শক। ট্রেইলার দেখেই বোঝা গেছে, ছবিটি কঠিন বাস্তবতা ও বিনোদনের সংমিশ্রণ। খবর বলিউড-লাইফ ডটকমের।

এদিকে টুইটারে বরুণ ধাওয়ান একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, সেলাই শেখার জন্য তার কর্মশালায় অংশগ্রহণের কথা। ‘তিন মাস প্রশিক্ষণ ও শেখার পর মউজি হতে পেরেছি! নুর ভাইকে ধন্যবাদ, এখন বলতেই পারি, ব্লাউজ কীভাবে সেলাই করতে হয় তা আমি জানি’, বলেন বরুণ। এ নিবেদন যার আছে, তাকে প্রশংসা না করে পারা যায়?

শরৎ কাটারিয়া পরিচালিত ও মনীশ শর্মা প্রযোজিত ‘সুই ধাগা মেইড ইন ইন্ডিয়া’ মুক্তি পাবে আগামী ২৮ সেপ্টেম্বর।

উপরে