সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নাসিরনগরে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশের সময়: ৬:১২ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ২৪, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া: জেলার নাসিনরগর সদরে গৌরমন্দির রোডের পূর্ণা ষ্টোরে  ৩৯ বোতল বিয়ারসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে রাতে পুলিশ পূর্ণা ষ্টোরে অভিযান চালিয়ে ৩৯ বোতল বিয়ার সহ দোকান মালিক মৃত পিযূষ বনিকের ছেলে গৌতম বনিক (৩৫) কে গ্রেপ্তার করে। পরদিন ২২ আগষ্ট নাসিরনগর থানার এস আই আবু বকর ছিদ্দিক বাদী হয়ে নাসিরনগর থানার মামলা নং-১৯,তারিখ:২২ আগষ্ট ২০১৮, ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২২ (গ) ধারা মামলা রুজু করে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সাজ্জাদুর রহমান জানান পূর্বেও তার বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে। ভৈরব ক্যাম্পের র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে পূর্বেও গৌতমকে বিপুল পরিমাণ মাদক সহ গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। গৌতমের পরিবার ও বিশ্বস্থ সূত্রে জানা গেছে কোন একজনের সাথে ব্যবসায়িক পার্টনারশীপ বা বিনামূল্যে ৫ বোতল বিয়ার না দেওয়ার কারণে এ ঘটনা ঘটতে পারে। তবে প্রকৃত ঘটনা উৎঘাটনে পুলিশ সক্রিয় হয়ে কাজ করছে।

অপরদিকে ঈদকে কেন্দ্র করে ফান্দাউক গ্রামের আশু মিয়ার ছেলে প্রাইমারী স্কুলের নৈশ প্রহরী মোঃ রুবেল মিয়া ৭ কেজি ভারতীয় গাঁজা বিক্রি করার জন্য গ্রামের মৃত জিতু মিয়ার ছেলে ছেনু মিয়ার কাছে যায়। ছেনু মিয়া রুবেলের নিকট থেকে গাঁজা ক্রয় করতে অনিচ্ছা প্রকাশ করলে রুবেল ছেনুকে ভয়ভীতি প্রদর্শন করে মারপিটের হুমকি দেয়। পরবর্তীতে ৭ কেজি গাঁজা পাশ্ববর্তী লাখাই উপজেলার মোড়াকুড়ি গ্রামে ইছব মিয়ার নিকট বিক্রি করে বলে জানান ছেনু ও মাছুম মিয়া সহ আরো অনেকেই।

তাছাড়াও বুড়িশ্বর ইউনিয়ন পরিষদের ২ ইউ/পি সদস্যের বিরুদ্ধে ইয়াবা ও মাদক ব্যবসার অভিযোগ রয়েছে বলে স্থানীয় ইউ/পি পরিষদ সূত্রে জানা গেছে।

উপরে