মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মাত্র ২০ টাকার জন্য মারধরে যুবকের মৃত্যু

প্রকাশের সময়: ৪:৩৯ অপরাহ্ণ - শনিবার | আগস্ট ২৫, ২০১৮
কারেন্টনিউজ ডটকম ডটবিডি
ঋণের ২০ টাকা পরিশোধ করতে না পারায় মারধরের শিকার শাহীন হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত শাহীন হোসেন সাহাপুর পশ্চিমপাড়া এলাকায় আশরাফ হোসেনের ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর।
স্থানীয়রা জানান, সাহাপুর পশ্চিমপাড়া এলাকার মতিয়ার হোসেন মতির ছেলে রয়েল হোসেনের নিকট হতে ২০ টাকা ঋণ নিয়েছিল শাহীন। ঈদের দিন রয়েল ওই টাকা শাহীনের কাছে চাই। এখন টাকা নেই, পরে দিবে বলে জানায় শাহীন। এতে রয়েল ক্ষিপ্ত হয়ে শাহীনের উপর চড়াও হলে উভয়ের মধ্যে ধাক্কাধাক্কি ও মারধরের ঘটনা ঘটে। পরে রয়েল একই এলাকার নায়েব আলী নাবুর ছেলে স্বপন ও আলম সরদারের ছেলে বাপ্পি সরদারকে ডেকে এনে লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে শাহিনের উপর চড়াও হয়। লাঠির আঘাতে শাহীনের মাথাসহ শরীরের বিভিন্ন অঙ্গ মারাত্মকভাবে জখম হয়। শাহীনের বাবা আশরাফ হোসেন ছেলেকে উদ্ধার করতে এগিয়ে এলে রয়েল তাকেও লাঠিপেটা করে। ঘটনার পর আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এখানেও অবস্থার অবনতি শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, মৃত্যুর খবর শুনেছি। নিহতদের পরিবারের পক্ষ হতে এখনও কেউ থানায় কোন অভিযোগ করেনি। তবে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নিয়েছি।

উপরে