মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ট্রাম্পের সঙ্গে গৃহকর্মীর শারীরিক সম্পর্ক ছিল!

প্রকাশের সময়: ৫:৩১ অপরাহ্ণ - শনিবার | আগস্ট ২৫, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে এবার বোমা ফাটালেন তারই ট্রাম্প টাওয়ার ভবনের এক ফটকরক্ষী। ডিনো সুজাদিন নামের ওই ফটকরক্ষীর দাবি,  ট্রাম্পের সঙ্গে এক গৃহকর্মীর শারীরিক সম্পর্ক ছিল। ওই সম্পর্কের কারণে একটি শিশুও ভূমিষ্ঠ হয়েছিল।

শনিবার মার্কিন সংবাদমাধ্যম সিএনএন এ তথ্য জানিয়েছে। ডিনো সুজাদিন নামের ওই ফটকরক্ষী সিএনএনকে জানিয়েছেন, এই ঘটনা প্রকাশের স্বত্ব তার কাছ থেকে আমেরিকান মিডিয়া ইনকরপোরেশন (এএমআই) কিনে নিয়েছিল। এ কারণে তিনি এটি প্রকাশ করেননি। তবে আমেরিকান মিডিয়া ইনকরপোরেশন চুক্তির শর্ত লঙ্ঘন করায় এখন তিনি এটি প্রকাশ করতে পারবেন।

২০১৫ সালের ১৫ নভেম্বরে সুজাদিনের সঙ্গে এএমআইয়ের চুক্তি হয়। এতে বলা হয়, সুজাদিনের গল্পের সম্পূর্ণ প্রকাশস্বত্ব এএমআইয়ের। তবে এতে ওই গল্পটির কোনো উল্লেখ করা হয়নি। তবে এতে শুধু বলা হয়েছে, ‘ডোনাল্ড ট্রাম্পের অবৈধ সন্তান সম্পর্কে তথ্য সরবরাহ করবে সূত্র’।

এতে আরো বলা হয়েছে, ‘এএমআই যদি গল্পটি প্রকাশ না করে তাহলে সূত্র কোনো ক্ষতিপূরণ দাবি করতে পারবে না’। চুক্তিতে দেখা গেছে, গল্পটি প্রকাশের পর সুজাদিন ৩০ হাজার মার্কিন ডলার পাবেন। তবে চুক্তিপত্রের তৃতীয় পাতায় একটি সংশোধনী দেখা গেছে। এতে বলা হয়েছে, সংশোধন হওয়ার পাঁচদিনের মধ্যে সুজাদিন ৩০ হাজার মার্কিন ডলার পাবে।

সুজাদিনের আইনজীবী হেল্ড জানিয়েছেন, এএমআইয়ের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ায় আইনি কারণে এ ব্যাপারে সুজাদিন মুখ খুলতে পারেননি। তবে সম্প্রতি এএমআই তাকে চুক্তির শর্ত থেকে মুক্তি দিয়েছে। তাই তার মক্কেল শিগগিরই এ বিষয়ে মুখ খুলবেন।

উপরে