রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

জয়া আহসান ঢাকায় , প্রকাশ হল দেবী’র গান (ভিডিও)

প্রকাশের সময়: ২:০১ পূর্বাহ্ণ - রবিবার | আগস্ট ২৬, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

অভিনেত্রী জয়া আহসান এখন বাংলাদেশের চেয়ে বেশি সময় কলকাতায় থাকেন। টালিউড সিনেমা ইন্ডাস্ট্রিতে নিজের আসনটি বেশ পাকা করে নিয়েছেন। একের পর এক অভিনয় করছেন টালিউডের নতুন সিনেমায়। কিছুদিন আগেই ভারতে মুক্তি পেয়েছে জয়া অভিনীত সিনেমা ‘ক্রিসক্রস’।

এদিকে ঈদের ছুটিতে ঢাকায় ফিরেছেন জয়া আহসান। তার আগে কলকাতায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ‘কণ্ঠ’ ছবির ডাবিংয়ের কাজ শেষ করেছেন তিনি।

এবার ঈদে বেশ ছুটির আমেজে আছেন জয়া। ঈদে অন্য কোনো কাজ না থাকলেও নিজের দেবী ছবির প্রচারে কিছুটা ব্যস্ত থাকবেন বলে জানা যায়।

এই খবর তো অনেকেই জানেন, এবার প্রযোজক হিসেবে জয়া আহসান সিনেমা হলে আত্মপ্রকাশ করছেন। হুমায়ূন আহমেদের উপন্যাস থেকে জয়ার প্রযোজনায় ‘দেবী’ সিনেমাটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। আগামী সেপ্টেম্বরে ছবিটি সিনেমা হলে দেখা যাবে।

এবারের ঈদ উপলক্ষে আজ মুক্তি দেয়া হয়েছে ছবিটির একটি নতুন গান। জয়া আহসান বলেন, কিছুদিন আগেই ‘দেবী’ সিনেমার টিজার মুক্তি দেয়া হয়েছে। সবাই সেটি পছন্দ করেছেন। এজন্য আমরা ভীষণ কৃতজ্ঞ সবার কাছে। এবার প্রকাশ করা হয়েছে দেবী সিনেমার গান। এই গানটি গেয়েছেন মমতাজ আপা।

হুমায়ূন আহমেদের বিখ্যাত মিসির আলী সিরিজের উপন্যাস ‘দেবী’র উপর ভিত্তি করেই তৈরি হয়েছে এই ছবিটি। পরিচালনা করছেন অনম বিশ্বাস। প্রযোজনা করেছেন জয়া আহসানের প্রযোজনা সংস্থা ‘সি-তে সিনেমা’।

এই ছবিতে মিসির আলীর ভূমিকায় দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। আর রানুর ভূমিকায় অভিনয় করেছেন জয়া।

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এর আগে গত এপ্রিল মাসে মুক্তি পায় ‘দেবী’ ছবির প্রথম পোস্টার। ১৫ এপ্রিল মুক্তি পায় ছবির টিজার।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে