বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

“শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনার বাঙলা গড়ার কাজ করে যাচ্ছেন”

প্রকাশের সময়: ৯:৩০ অপরাহ্ণ - শনিবার | আগস্ট ২৫, ২০১৮
কারেন্টনিউজ ডটকম ডটবিডি
প্লাবন শুভ, ফুলবাড়ী, দিনাজপুর: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন, শোককে শক্তিতে পরিণত করে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন দেশকে সোনার বাংলা গড়ার কাজ করে যাচ্ছেন। জাতির পিতার হত্যাকারিরাসহ স্বাধীনতা বিরোধীরা প্রতিনিয়তই জননেত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য চক্রান্ত চালিয়ে আসছে। জীবনের ঝুঁকির পরও বিচলিত না হয়ে দেশের মানুষকে অন্ন, বস্ত্র, চিকিৎসা, শিক্ষা ও বাসস্থানের নিশ্চয়তা দিয়ে মানুষের মুখে হাসি ফোঁটানোর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শোকের মাসে শোককে শক্তিতে পরিণত করে আগামীর জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দিয়ে আগামীতেও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেশের চলমান গতিশীল উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।
গতকাল শনিবার সকাল দশটায় দিনাজপুরের ফুলবাড়ীর পার্শ্ববর্তী মধ্যপাড়া পাথরখনি এলাকায় খনির ঠিকাদারী প্রতিষ্ঠান জিটিসি’র সহযোগিতায় ও হরিরামপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায়  প্রধান অতিথি’র বক্তৃতায় গণশিক্ষা মন্ত্রী উপরোক্ত কথা বলেন।
হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাসুদুর রহমান শাহে’র সভাপতিত্বে আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিটিসি’র নির্বাহী পরিচালক মো. জাবেদ সিদ্দিকী, পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুল আলম ডাবলু, দিনাজপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমিত শীল, ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান, হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. শাহাবুদ্দিন শাহ, সহ-সভাপতি মো. জুলফিকার আলী, সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমূখ।

উপরে