শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

‘বিগ বস সিজন ১২’ প্রতি পর্বের জন্য সালমান খান নিচ্ছেন ১৪ কোটি টাকা।

প্রকাশের সময়: ১০:১৭ পূর্বাহ্ণ - রবিবার | আগস্ট ২৬, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

আর বেশি দিন বাকি নেই। শুরু হতে চলেছে বিগ বসের নতুন সিজন। এবারেও সঞ্চালনায় থাকছেন সালমান খান। কিন্তু এবার চ্যানেল কর্তৃপক্ষের কাছ থেকে বেশ চড়া মূল্য হাঁকছেন সালমান খান। জানা গেছে, প্রতি পর্বের জন্য সালমান খান নাকি নিচ্ছেন ১৪ কোটি টাকা।

টেলিভিশন দুনিয়ার সবচেয়ে কন্ট্রোভার্সিয়াল শো বলতে গেলে সবার প্রথমে মাথায় যে নামটি ঘোরে সেটি ‘বিগ বস’৷ গতবারের সিজন নিয়েও কম বিতর্ক হয়নি৷ হিনা খানের সঙ্গে শিল্পা সিন্ডের কথা কাটাকাটি থেকে শুরু করে, ঢিনচ্যাক পূজার ওয়াইল্ড কার্ড এন্ট্রি সবকিছুই খবরের শিরোনামে উঠে এসেছিল৷

তাছাড়া প্রত্যেক সিজনে রীতি মেনে তো কিছু না কিছু চমক থাকছেই৷ বিগত কয়েকটা সিজন থেকে আবার চালু হয়েছে সেলিব্রটিদের সঙ্গে আমজনতার ‘বিগ বস’ হাউসে একসঙ্গে বসবাস৷ তাই ট্রেন্ড বজায় রাখতে এবছরেও থাকছে সেই প্রথা। তবে এই মৌসুমে বিগ বসের ঘরে জুটিতে প্রবেশ করবেন অংশগ্রহণকারীর।

সম্প্রতি সামনে এসেছে এই ‘বিগ বস সিজন ১২’-এর টিজার। যেখানে দাবাং টিচারের ভূমিকায় এন্ট্রি নিতে দেখা যায় সালমান খানকে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ‘বিগ বস’ সিজন-১২ তে এন্ট্রি নেবেন ১২ জন প্রতিযোগী৷ এবার সাধারণ মানুষ বা সেলিব্রিটি ছাড়াও থাকবেন শ্বাশুড়ি-বৌমা জুটি, বিতর্কিত সাংবাদিক, তান্ত্রিক, মাদকাসক্তরাও৷ চলতি মাসের শেষের দিকে শুরু হবে গ্র্যান্ড অডিশন৷ তবে এখানেই কিন্তু শেষ নয়, থাকছে আরও অনেক চমক।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে