বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মৌলভীবাজার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও দরিদ্র শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

প্রকাশের সময়: ৫:৪৬ অপরাহ্ণ - রবিবার | আগস্ট ২৬, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

এ.এস.কাঁকন,মৌলভীবাজার জেলা প্রতিনিধি:
আলোকিত মানুষের প্রত্যাশায় অন্বেষা মৌলভীবাজার আয়োজিত ২০১৮ সালের এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় কৃতকার্য কৃতি শিক্ষার্থী (জিপিএ-৫) দের সংবর্ধনা ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃওি প্রদান করেছে শিক্ষাবৃওি প্রদান কারী সংগঠন অন্বেষা।


২৫ আগষ্ট শনিবার দুপুর ১২টায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে অন্বেষার সিনিয়র সহ সভাপতি সৈয়দ মোশাহিদ আলী চুনুর সভাপতিত্বে ও রাজনগর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক রজত কান্তি গোস্বামীর সঞ্চালনায় শিক্ষাবৃওি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট অর্থনীতিবিদ, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জামান আহমদ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো তোফায়েল ইসলাম, সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ফজলুল আলী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সারোয়ার আলম, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেট এর পরীক্ষা নিয়ন্ত্রক মো কবীর আহমদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর ড.জায়েদা ইসলাম, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের উপ ব্যাবস্থাপনা পরিচালক ড.জসীম উদ্দীন।
শিক্ষাবৃওি প্রদান অনুষ্টানে জেলার ৭টি উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজের ২০১৮ সালের এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী (এস.এস.সি) ৭০১ জন ও (এইচ.এস.সি) ১১৪ জনকে সংবর্ধনা ও দরীদ্র ছাত্র বৃত্তিপ্রাপ্ত ১৬ জন ছাএের প্রত্যেক কে ৩ হাজার টাকা নগদ প্রদান করা হয়। অনুষ্টানে অন্বেষা নামে ১২তম রঙিন ম্যাগাজিন বই এর মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে