সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে দুইজন নিহত

প্রকাশের সময়: ১২:৩৬ অপরাহ্ণ - সোমবার | আগস্ট ২৭, ২০১৮
কারেন্টনিউজ ডটকম ডটবিডি
চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে দুইজন নিহত ও দুইজন আহত হয়েছেন। রবিবার সন্ধ্যায় মিরসরাই উপজেলার মস্তাননগর রেলওয়ে স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কুমিল্লা জেলার মানিক (৩৫) ও বরিশালের হাসান (২৫)। তারা কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন। আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার রানিয়ারা গ্রামের ইউনুছের পুত্র সুমন (১৮) ও আখাউড়া উপজেলার মোখলেছ মিয়ার পুত্র উজ্জ্বল (১৮)। গুরুতর আহত সুমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত ২ জন সাগরিকা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন।
সীতাকুণ্ড রেলওয়ে পুলিশের ইনচার্জ দেলোয়ার হোসেন জানান, সন্ধ্যা ৬টার সময় চট্টগ্রামমুখী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে পড়ে মিরসরাইয়ের মস্তাননগর রেল স্টেশন এলাকায় ২ জন নিহত হয়েছে। অপরদিকে সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে পড়ে আহত হয়েছে আরো ২ জন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক অনিক জানান, ট্রেন থেকে পড়ে আহত ২ জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে সুমন নামের একজনের পায়ের হাড় ভেঙ্গে যাওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে, অপরজন উজ্জ্বল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে