শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

গোলাপগঞ্জে ৯দিনেও গ্রেফতার হয়নি অস্ত্র ও চাঁদাবাজি মামলার আসামী ফখর

প্রকাশের সময়: ৪:৪৪ অপরাহ্ণ - সোমবার | আগস্ট ২৭, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
আজিজ খান, গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি: গোলাপগঞ্জে অস্ত্র ও চাঁদাবাজি মামলার আসামী উপজেলা আওয়ামীলীগের বহিস্কৃত দপ্তর সম্পাদক আকবর আলী ফখরকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনার ৯দিন অতিবাহিত হলেও পুলিশ তাকে গ্রেফতার করতে না পারায় এলাকায় দেখা দিয়েছে চরম ক্ষোভ। এদিকে মামলার বাদী বর্তমানে রয়েছেন চরম আতংকের মধ্যে। যে কোন সময় ফখর ও তার সহযোগীরা হামলা করতে পারে এমন আশংকা প্রকাশ করছেন তিনি।

কোরবানি পশু হাটে ৫ লাখ টাকা চাঁদা দাবি ও তার বাড়ী থেকে অস্ত্র উদ্ধারের পর থানায় এ মামলা দু’টি দায়ের করা হয়। হাটের ইজারাদার হাজী আব্দুল কাদির ও থানার পুলিশ বাদী হয়ে পৃথম এ মামলা দায়ের করেন গত শনিবার (১৯আগস্ট)। মামলা দায়েরের পর প্রথমে পুলিশ একাধিবার আকবর আলী ফখর ও তার সহযোগীদের গ্রেফতার করতে ঝটিকা অভিযান চালিয়ে ফখরের বাড়ী থেকে ১০টি ধারালো রাম’দা উদ্ধার করে। এসময় গ্রেফতার করা হয় ফখরের ৬ সহযোগীকে। এর পর পুলিশ মামলার এজাহারভূক্ত অন্য আসামীকে গ্রেফতার করতে পারেনি।

ঘটনার ৯দিন অতিবাহিত হলেও রবিবার পর্যন্ত আকবর আলী ফখর সহ তার অন্য সহযোগীদের গ্রেফতার করতে না পারায় এলাকায় দেখা দিয়েছে চাপা ক্ষোভ। আসামী গ্রেফতার না হওয়ায় মামলার বাদী হাজী আব্দুল কাদির বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভূগছে। যে কোন সময় ফখর ফের হামলা করতে পারে-এমন আশংকা প্রকাশ করেছেন তিনি।

মামলার বাদী হাটের ইজাদার হাজী আব্দুল কাদির রবিবার সাংবাদিকদের জানান, চাদাবাজদের হামলার কারণে ব্যবসায় ধস নেমেছে। এতে প্রায় ৩৫ লাখ টাকা ক্ষয়-ক্ষতি হয়েছে। তিনি বলেন লোক মারফত শুনেছি মামলার অন্য আসামীরা এলাকায় ঘুরাঘুরি করছে। আসামীরা গ্রেফতার না হওয়ায় আমি আতংকের মধ্যে আছি।

জানতে চাইলে থানার ওসি (অপারেশন) দেলোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে