বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

লম্পটের অত্যচারে বাড়ি ছাড়া এক স্কুল ছাত্রী

প্রকাশের সময়: ১১:৩৫ অপরাহ্ণ - সোমবার | আগস্ট ২৭, ২০১৮
কারেন্টনিউজ ডটকম ডটবিডি
নিয়াজ আহমেদ সিপন, লালমনিরহাট : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সাইদুল ইসলাম (২৮) নামে এক লম্পটের অত্যচারে গ্রামবাসী অতিষ্ঠ এমনকি ওই গ্রামের স্কুল ছাত্রী বাড়ি ছেড়েছে। স্কুল যেতেও ভয় পাচ্ছে না।
রোববার দুপুরে স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে নিরাপত্তা ও বিচার চেয়ে আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযুক্ত লম্পট সাইদুল ইসলাম উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের শালমারা কামারপাড়া গ্রামের আলতাব হোসেনের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানান, দুই সন্তানের জনক লম্পট সাইদুল ইসলাম তার প্রতিবেশী স্থানীয় ভেলাবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর এক ছাত্রীকে(১২) স্কুল যাওয়া আসার পথে প্রায় উত্ত্যাক্ত করে আসত। স্থানীয় ভাবে একাধিকবার নিষেধ করার পরেও আচরন সংশোধন করেনি লম্পট সাইদুল ইসলাম।
গত ২৩ আগষ্ট স্কুল ছাত্রীকে বাড়িতে রেখে তার বাবা মা আত্নীয়ের বাড়িতে বেড়াতে  যান। এ সুযোগে রাতে বেড়া ভেঙ্গে ওই স্কুল ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে ঘরে ঢুকার চেষ্টা করে। এ সময় মেয়েটির আত্নচিৎকারে স্থানীয়রা ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করেন। লম্পট সাইদুল পালিয়ে যায়।
শুধু ওই স্কুল ছাত্রীকে নয় ইতিপুর্বে ওই গ্রামের একাধিক নারীকে শ্রীলনতাহানী করে স্থানীয় শ্যালিস বৈঠকে জরিমানায় মুক্তি পায় সাইদুল ইসলাম। এ ভাবে বেড়ে যায় তার নারী লোভী আচরন। তার ভয়ে তটস্থ থাকে কামারপাড়া গ্রামের নারীরা।
এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে রোববার(২৭ আগষ্ট) দুপুরে আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মেয়েটির নিরাপত্তার স্বার্থে তাকে দুরে এক আত্নীয় বাড়িতে রাখা হয়েছে। অভিযোগের বিষয়টি জানান পরে ক্ষিপ্ত হয়ে বাদিকে অভিযোগ তুলে নিতে হুমকী দিচ্ছে বলে মেয়েটির বাবা জানান। সহিদুল ইসলাম স্থানীয় ক্ষমতাশীল নেতাদের গরম দেখাচ্ছেন বলেও জানাগেছে।
ওই গ্রামের এক স্কুল শিক্ষিকা জানান, লম্পট সাইদুলের অত্যাচারে এ গ্রামের নারীরা ভিত থাকত। তার কারণে গ্রামের নারীসহ গ্রামের সকল মানুষ অতিষ্ঠ। স্কুল ছাত্রীর উপর এ অত্যাচারের বিষয়টি আদিতমারী ইউএনওকে মৌখিক অভিযোগ দিলে তার পরামর্শে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়ে মেয়েটির বাড়িতে পুলিশ পাৃটানো হয়েছিল। লম্পট সাইদুলকে গ্রেফতার করতে পুলিশী চেষ্টা অব্যহত রয়েছে।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে