বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

সোনাগাজীতে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় এক ছাত্রীকে কুপিয়ে জখম

প্রকাশের সময়: ১০:০৫ অপরাহ্ণ - সোমবার | আগস্ট ২৭, ২০১৮

শেখ আশিকুন্নবী সজীব, ফেনী প্রতিনিধি: ফেনীর সোনাগাজীর দক্ষিণপূর্ব চর চান্দিয়া গ্রামে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় সোমবার সকালে সোনাগাজী এনায়েত উল্যাহ মহিলা কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী তাহমিনা আক্তার আইরিনকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, যুবলীগ কর্মী ডালিম কয়েকদিন যাবৎ  তাহমিনাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। সোমবার সকালে কলেজে আসার পথে বাড়ির পাশে ডালিম ও তার সহযোগীরা তাহমিনা আক্তার আইরিনকে একা পেয়ে পথরোধ করে পূনরায় প্রেমের প্রস্তাব দেয়। এতে সাড়া না দেয়ায় দূবৃত্তরা তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায়। আহত ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনার জন্য আহত কলেজ ছাত্রী ও তার পরিবারের সদস্যরা স্থানীয় যুবলীগ কর্মী ডালিম ও তার সহযোগীদের দায়ী করেছে। ঘটনার পর থেকে ডালিম পলাতক রয়েছে। সে দক্ষিণ চর চান্দিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (তদন্ত) সুজন হাওলাদার জানান, ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ জোর চেষ্টা করছে।

উপরে