শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বাবা-মাকে ভয় দেখিয়ে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আটক-১

প্রকাশের সময়: ৬:০৬ অপরাহ্ণ - মঙ্গলবার | আগস্ট ২৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ বাবা-মাকে হত্যার ভয় দেখিয়ে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (১০) ধর্ষণ করেছে আব্দুল আলিম ওরফে আঙ্গুর (৩৭) নামে এক যুবক। এ ঘটনায় সোমবার রাতে ওই ছাত্রীর বাবা গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা করলে ধর্ষককে আটক করে পুলিশ।

মঙ্গলবার দুপুরে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে সোমবার (২৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের পাড়ইল গ্রামে এ ঘটনা ঘটে। আঙ্গুর একই গ্রামের মৃত আসাব আলীর ছেলে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান জানান, আঙ্গুর পাশ্ববর্তী বাড়ীর ওই ছাত্রীকে কৌশলে তার বাড়ীতে ডেকে নিয়ে বাবা-মাকে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। এতে সে অচেতন হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে ঘটনাটি এলাকাবাসি ও পরিবারের লোকজন জানতে পেয়ে আঙ্গুরের বাড়ি থেকে ওই স্কুল ছাত্রীকে রক্তাক্ত গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এ বিষয়ে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ ধর্ষক আব্দুল আলিমকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল আলিম ধর্ষণের কথা স্বীকার করে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য আজ দুপুরে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উপরে