শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ইসলামী বিশ্বদ্যিালয়ের জন্য নতুন ৪টি গাড়ি

প্রকাশের সময়: ৬:২০ অপরাহ্ণ - মঙ্গলবার | আগস্ট ২৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
ইমানুল সোহান, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্বদ্যিালয়ে শীতাতপ নিয়ন্ত্রিত ২টি মিনিবাস ও ২টি পাজারুর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় প্রশাসনিক ভবনের সামনে ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী গাড়িগুলো উদ্বোধন করেন।

ছাত্র উপদেষ্টা রেজওয়ানুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা। এছাড়াও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস. এম আব্দুল লতিফ, পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, গাড়ী ক্রয় কমিটির আহবায়ক প্রফেসর ড. কাজী আখতার হোসেন, প্রফেসর ড. এ এইচ. এম আক্তারুল ইসলাম, প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমানসহ শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা- কর্মচারীদের নিয়ে গাড়িগুলো ক্যাম্পাসের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

গাড়ী ক্রয় কমিটি সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) কতৃক প্রাপ্ত অর্থ দিয়ে পাজারু দুটি ক্রয় করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অর্থে মিনিবাস দুটি ক্রয় করা হয়েছে।

এ সময় ভিসি প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী বলেন, ‘ইসলামী বিশ্ববিদ্যালয়কে আমরা বিশ্বে উল্লেখযোগ্য একটি বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে চাই। সেজন্য আমরা সকল সেক্টরে সমানভাবে কাজ করে যাচ্ছি। তারই অংশ হিসেবে নতুন ৪টি গাড়ি ক্রয় করা হয়েছে।’

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে