বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

দুর্গাপুরে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশের সময়: ৭:৩০ অপরাহ্ণ - মঙ্গলবার | আগস্ট ২৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

তোবারক হোসেন খোকন, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর উপজেলা পরিষদের আয়োজনে ২০১৭ সনে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ১২১জন এ+ পাওয়া শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে।

এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে মঙ্গলবার দুপুরে ইউএনও মোঃ মামুনুর রশীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রতি শিক্ষার্থীকে ১হাজার টাকা ও সনদ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ, পৌর মেয়র হাজী আব্দুস সালাম, উপজেলা ভাইসচেয়ারম্যান পারভীন আক্তার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফা আখতার, একাডেমীক সুপারভাইজার নাসির উদ্দিন, ইউপি চেয়ারম্যান শাহীনুর আলম সাজু প্রমুখ।

বক্তারা, উপজেলা পরিষদ থেকে শিক্ষার মান সমৃদ্ধ করার লক্ষ্যে এ আয়োজন করার উপজেলা চেয়ারম্যান মো. এমদাদুল হক খান ও ইউএন মো. মামুনুর রশীদ এর কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে মান সম্মত শিক্ষা শেখ হাসিনার দীক্ষা, এ মন্ত্রকে সামনে রেখে জাতি গঠনে মান সম্মত শিক্ষা দেয়ার জন্য সকল অভিভাবক, প্রধান শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি আহবান জানানো হয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে