বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

খুটাখালীতে যাত্রীবাহি ২ বাসের সংঘর্ষে চালকসহ আহত ২০

প্রকাশের সময়: ৯:৪০ অপরাহ্ণ - মঙ্গলবার | আগস্ট ২৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
সেলিম উদ্দীন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের খুটাখালীতে যাত্রীবাহি দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ কমবেশি ২০ জন আহত হয়েছে। তাদের মধ্যে আশংকাজনক অবস্থায় উভয় বাস চালকদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন, মারছা বাস চালক উপজেলার শিকলঘাট এলাকার সিরাজ আহমদের পুত্র নুর হোসেন (৪০) ও শারুক স্পেশাল সার্ভিসের চালক নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ঘোনাপাড়া এলাকার আবদুর রহমানের পুত্র নুরুল ইসলাম (৪৫)। আহত অন্যন্যদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। মঙ্গলবার (২৮ আগষ্ট) দুপুবেলা দুটার সময় চকরিয়া উপজেলার খুটাখালী গ্রামীন ব্যাংক রাস্তা মাথা নামক এলাকায় ঘটে এ দুর্ঘটনা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ জানায়, এদিন বেলা দুটার সময় খুটাখালী ইউনিয়নের গ্রামীন ব্যাংক রাস্তা মাথা নামক এলাকায় চট্টগ্রামগামী একটি মারছা বাস (চট্টমেট্রো ব-১১-১১৪৭), মহাসড়কে একটি অটো রিক্সাকে বাঁচাতে গিয়ে কক্সবাজারগামী শারুক স্পেশাল সার্ভিস (কক্সবাজার জ-১১-০২৬৮) এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হয় উভয় গাড়ির বাস চালকসহ অন্তত ২০ যাত্রী। এসময় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিক গুরুতর আহত বাস চালক দুজনের পরিচয় পাওয়া গেলেও অন্যান্যদের পরিচয় মেলেনি।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আলমগীর হোসেন বলেন, মহাসড়কের খুটাখালী গ্রামীন ব্যাংক রাস্তার মাথা এলাকায় দুই বাসের মুখোমুখী সংঘর্ষের ঘটনায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয় এবং দুর্ঘটনা কবলিত বাস দুটি ফাঁড়িতে জব্ধ রাখা হয়েছে।

উপরে