বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পাপনের সাথে বোর্ডের বৈঠক “সাকিব-সাব্বির-সৈকত” ইস্যুতে

প্রকাশের সময়: ৫:৫১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | আগস্ট ৩০, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সামনে গুরুত্বপূর্ণ তিনটি ইস্যু। এক- সাকিব আল হাসানের আঙ্গুলে অস্ত্রোপচার, দুই- সাব্বির রহমানের বারবার শৃঙ্খলা ভঙ্গ এবং তিন- মোসাদ্দেক হোসেন সৈকতের নামে তার স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন মামলা। এ তিনটি ইস্যুই এখন বাংলাদেশের ক্রীড়াঙ্গনে সবচেয়ে বেশি আলোচিত ঘটনা। আলোচিত সেই ঘটনাগুলো সমাধানের লক্ষেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কয়েকজন গুরুত্বপূর্ণ কর্মকর্তার সঙ্গে বৈঠক করেছেন বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

সাকিবের আঙ্গুলে অস্ত্রোপচারের প্রশ্নে জানা গেছে সাকিব চান এশিয়া কাপের আগেই অস্ত্রোপচার করে নিতে। কিন্তু বিসিবি প্রেসিডেন্ট চেয়েছেন সাকিব এশিয়া কাপ খেলে তারপর অস্ত্রোপচার করুক। অবশ্য ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে সাকিব হজে গেলে  বিসিবি প্রেসিডেন্ট জানিয়েছিলেন, অস্ত্রোপচারের বিষয়টা পুরোপুরি সাকিবের ওপর ছেড়ে দিয়েছেন তিনি।

বিষয়টিতে সাকিব সিদ্ধান্ত নেয়ার জন্য আলোচনা করেছেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের সঙ্গে। হজ থেকে যার যুক্তরাষ্ট্র চলে যাওয়ার কথা তিনি আলোচনার জন্য চলে এলেন ঢাকায়। এসে বসেছেন বিসিবি প্রেসিডেন্টের সঙ্গে।

এরপরই আজ বৃহস্পতিবার দুপুরের পর বিসিবিতে প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান এবং বিসিবির কয়েকজন গুরুত্বপূর্ণ পরিচালকের সঙ্গে বৈঠকে বসেন পাপন। ওই বৈঠকেই সাকিবের আঙ্গুলে অস্ত্রোপচার, সাব্বির রহমানের শৃঙ্খলা ভঙ্গ এবং মোসাদ্দেকের বিষয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। ধারণা করা হচ্ছে, বৈঠক শেষেই শেষ বিকাল নাগাদ সংবাদ মাধ্যমের সামনে আসবেন বিসিবি সভাপতি।

উপরে