শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মানুষ খুন করে কেউ কোন ধর্মের অনুসারী হতে পারে না : ফেনীতে পুলিশের এডিশনাল আইজি

প্রকাশের সময়: ৯:৫৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | আগস্ট ৩০, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিড

শেখ আশিকুন্নবী সজীব, ফেনী প্রতিনিধি: বাংলাদেশ পুলিশের এডিশনাল আইজি মো. মোখলেসুর রহমান বিপিএম (বার) বলেছেন, মানুষ খুন করে কেউ কোন ধর্মের অনুসারী হতে পারেনা। পুলিশ হত্যা করে, জঙ্গী হামলা করে, এদেশে উন্নয়ন অগ্রগতি থামানো যাবেনা। যারা এসব করে তারা দেশের শত্রু, সমাজের শত্রু, এসব মোকাবেলা করে পুলিশ আজ ঘুরে দাঁড়িয়েছে। দেশে অপশক্তি আবার যাতে মাথা ছাড়া দিয়ে উঠতে না পারে সে জন্য আপনাদের সহযোগীতা প্রয়োজন। মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এ দেশ থেকে চিরতরে নির্মূল করতে হবে। পুলিশের নিরাপদ সড়ক নিশ্চিত করতে চলমান অভিযান অব্যাহত থাকবে। এ ক্ষেত্রে যারা শিথিল করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে ফেনীর মহিপাল পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন স্থানে জেলা পুলিশ অফিসার্স মেসে নির্মিতব্য ভবন এর ভিত্তি প্রস্থর স্থাপন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফেনীর পুলিশ সুপার এস.এম জাহাঙ্গীর আলম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকমসহ ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংবাদিক বিভিন্ন জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা ও সুধীবৃন্দ।

উক্ত অফিসার্স মেস নির্মান এর জন্য নিজাম উদ্দিন হাজারী এমপি ব্যক্তিগতভাবে পুলিশ প্রশাসনকে সাড়ে তের একর জমি দান করেন। বর্তমানে পুলিশ হেড কোয়াটার টাইপ প্ল্যানে ৬ তলা বিশিষ্ট ভবন ৬ কোটি ৪১ লাখ ৮৮ হাজার টাকা ব্যয়ে নির্মান করা হচ্ছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে