বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বাংলাদেশ টেলিভিশন এ নিয়োগ বিজ্ঞপ্তি

প্রকাশের সময়: ৭:৪৯ অপরাহ্ণ - শনিবার | সেপ্টেম্বর ১, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ টেলিভিশন। বিজ্ঞপ্তি অনুযায়ী বিভিন্ন পদে ১৬ জন নিয়োগ দেওয়া হবে। আবেদন করা যাবে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত।

প্রোগ্রামার

এই পদে দু’জন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে পদার্থবিজ্ঞান, ফলিত পদার্থবিজ্ঞান, গণিত, পরিসংখ্যান, কমার্স, অর্থনীতি, সমাজবিজ্ঞান, ব্যবসা প্রশাসন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিপ্রাপ্ত হতে হবে। এছাড়া সহকারী প্রোগ্রামার হিসেবে থাকতে হবে চার বছরের কাজের অভিজ্ঞতা। আবেদনের বয়সসীমা ৩৫ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৫৬ হাজার ৫২৫ টাকা।

টেলিভিশন প্রকৌশলী

পদটিতে চারজন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে সংশ্নিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত হতে হবে। আবেদনের বয়সসীমা ৩০ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৬০০ টাকা।

সহকারী প্রোগ্রামার

এই পদে চারজন নিয়োগ দেওয়া হবে। যে কোনো বিষয়ে স্নাতকোত্তর বা কম্পিউটার সায়েন্সে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি পাস হলে পদটিতে আবেদন করা যাবে। আবেদনের বয়সসীমা ৩০ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৬০০ টাকা।

গ্রাফিকস ডিজাইনার

পদটিতে একজন নিয়োগ দেওয়া হবে। এমএফএ ডিগ্রি বা দুই বছরের কাজের অভিজ্ঞতাসহ বিএফএ ডিগ্রি পাস হলে এই পদে আবেদন করা যাবে। আবেদনের বয়সসীমা ৩৫ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৬০০ টাকা।

ডাটা এন্ট্রি/কন্ট্রোল সুপারভাইজার

এই পদে দু’জন নিয়োগ দেওয়া হবে। এইচএসসি পাসসহ ডাটা এন্ট্রি/কন্ট্রোল কাজে সাত বছরের অভিজ্ঞতা থাকলে এই পদে আবেদন করা যাবে। আবেদনের বয়সসীমা ৩৫ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২৭ হাজার ১০০ টাকা।

হিসাব সহকারী

পদটিতে একজন নিয়োগ দেওয়া হবে। বাণিজ্য বিভাগ থেকে স্নাতক ডিগ্রি পাস হলে এই পদে আবেদন করা যাবে। আবেদনের বয়সসীমা ৩৫ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৭ হাজার ৪৫ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

এই পদে দু’জন নিয়োগ দেওয়া হবে। এইচএসসি পাসসহ ডাটা এন্ট্রি ও টাইপিং কাজে অভিজ্ঞতা থাকলে পদটিতে আবেদন করা যাবে। আবেদনের বয়সসীমা ৩৫ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৭ হাজার ৪৫ টাকা।

আবেদন বিস্তারিত

আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করতে পারেন এই ঠিকানায়- বাংলাদেশ টেলিভিশন, সদর দপ্তর ভবন, রামপুরা, ঢাকা।

উপরে