শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

‘রাজনৈতিকভাবে খালেদা জিয়ার মুক্তির কোনো সুযোগ নেই’- হানিফ

প্রকাশের সময়: ২:৫২ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ২, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি তাদের নেত্রী খালেদা জিয়াকে মুক্তি দেওয়ার বিষয়ে যে দাবি করেছে তা সম্পূর্ণ অযৌক্তিক। একমাত্র রাষ্ট্রপতিই পারেন বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে। সেই ক্ষেত্রে খালেদা জিয়াকে মহামান্য রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে। এর বাইরে রাজনৈতিকভাবে মুক্ত করার কোনো সুযোগ নেই।

আজ রবিবার দুপুরে রাজধানীর আগারগাঁও ইসলামিক ফাউন্ডেশনে ইমামদের রিফ্রেশার্স প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য শেষে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, রাজপথে আন্দোলনের হুমকির মধ্য দিয়ে বিএনপি নেত্রীর দুর্নীতি ও অপকর্মকে আড়াল করার চেষ্টা করা হয়েছে এবং খালেদা জিয়ার অপরাধ তারা স্বীকার করে নিয়েছে।

হানিফ বলেন, বিএনপি ২০১৪ সালে নির্বাচনে অংশ না নিয়ে সারা দেশে যে অরাজকতা সৃষ্টি করে একটা ভুল রাজনৈতিক সিদ্ধান্ত তারা নিয়েছিল। এই ধরণের ভুল আবার বিএনপি করবে না। সন্ত্রাসী কর্মকাণ্ড যদি তারা করে অতীতে যেমন জনগণ তাদের প্রতিহত করেছে ভবিষ্যতেও করবে।

জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন দেওয়া নিয়ে তিনি বলেন, তফসিল ঘোষণার পরই মনোনয়ন কারা পাচ্ছে সেটা চূড়ান্ত ভাবে বলা যাবে। আওয়ামী লীগ জাতীয় সংসদ নির্বাচনের জন্য সম্পূর্ণ প্রস্তুত।

সবচেয়ে গ্রহণযোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দেওয়া হবে বলেও জানান তিনি।

উপরে