মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

হঠাৎ দঙ্গল কন্যার নাচ মাঝ রাস্তায়!

প্রকাশের সময়: ৩:২০ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ২, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

ইউরোপের কোনও এক শহরের রাস্তায় কাজের ফাঁকে আড্ডা দিচ্ছিলেন আমির খানের দুই ‘দঙ্গল’ কন্যা।  হঠাৎই কী খেয়াল হল উঠে নাচতে শুরু করলেন তারা। ফতিমা সানা শেখ ও সানায়া মালহোত্রাকে এমনটিই দেখা সম্প্রতি।

মাঝ রাস্তায় তাদের নাচের সেই ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

ফতিমা ও সানায়ার এই নাচের সৌজন্যে ‘কিটক্যাট’-এর বিজ্ঞাপন। এই বিজ্ঞপনের জন্যই এভাবে ইউরোপের কোনও এক রাস্তার মাঝে নাচতে দেখা গেছে এই দুই ‘দঙ্গল’ কন্যাকে। ভিডিওটি নিজের সোশ্যাল সাইটে পোস্ট করেছেন ফতিমা। ক্যাপশানে লিখেছেন, ‘Finally, it’s out’। একই ভিডিও  সোশ্যাল সাইটে পোস্ট করে সানায়া। ক্যাপশানে লিখেছেন, ‘Idea mera but dance tera’।

সিনেমার পর্দার বাইরেও ফতিমা সানা শেখ ও সানায়া মালহোত্রার বন্ধুত্বের কথা সকলেরই জানা। শুধু শ্যুটিং সেট নয় মাঝে মধ্যেই বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় ফতিমা ও সানায়াকে। সে ফিল্মের প্রমোশনের অনুষ্ঠানই হোক, কিংবা কোনও পারিবারিক অনুষ্ঠান, বা নাচের প্রশিক্ষণ।

শিগগিরই আমির খান, অমিতাভ বচ্চনের সঙ্গ ‘ঠগস অফ হিন্দুস্থান’এ দেখা যাবে ফতিমা সানা শেখকে। অন্যদিকে বিশাল ভরদ্বাজের ছবি ‘পটাকা’তে দেখা যাবে সানায়া মালহোত্রাকে। পাশাপাশি ‘বধাই হো’ ছবিতে আয়ুষ্মান খুরানার বিপরীতেও দেখা যাবে সানায়াকে।

সুত্র: সমকাল

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে