রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ট্রাফিক পুলিশের ভূমিকায় জাককানইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক

প্রকাশের সময়: ১০:২৭ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ৬, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

মেহেদী জামান লিজন, জাককানইবি প্রতিনিধি ঃ
সারা দেশে তীব্র যানজটে যখন মানুষের ভোগান্তি চরম মুহুর্তে তখন সেই সমস্যা নিরসনে মাথার ঘাম পায়ে ফেলে ট্রাফিক পুলিশের ভূমিকা নিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

ময়মনসিংহ টু নেত্রকোণা সড়কে তীব্র যানজটে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব ট্রাফিক পুলিশের ভূমিকায় কাজ করছেন। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।
জানা যায়, রাকিব তার বন্ধু ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা ফারহান খান রিজভীর মায়ের মৃত্যুর সংবাদ পেয়ে বন্ধুর বাড়ি নেত্রকোণা জয়নগর যাচ্ছিলেন। ময়মনসিংহ টু নেত্রকোণা সড়কের খিকা বাজার এলাকায় সড়কের উপর গাছ পরে যাওয়ার কারণে শতশত গাড়ি, এ্যাম্বুলেন্স আটকে তীব্র যানজট সৃষ্টি হয়। তীব্র গরম আর যানজটে চরম ভোগান্তিতে পড়ে সাধারণ যাত্রীরা। সড়কটিতে কোন ট্র্যাফিক পুলিশ না থাকায় রাকিব রাস্তায় নেমে দায়িত্ব পালন করেন ট্র্যাফিক পুলিশের। ঘন্টাব্যাপী প্রচেষ্টায় পর যানজট মুক্ত হয়। পরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগরে সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব কে ভুক্তভোগী সাধারণ যাত্রী এবং স্থানীয় লোকজন ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
প্রত্যক্ষর্দশীদের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাবে ভাইরাল হয়ে যায় রাকিবের ট্র্যাফিক পুলিশের দায়িত্ব পালনের ছবিগুলো। ছাত্রলীগের এ নেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রশংসা কুড়ান।
ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান রাকিব জানান, আমি জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে সামান্য একজন র্কমী হিসেবে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছি।
এছাড়াও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সামাজিক উন্নয়ন, মাদকবিরোধী আন্দোলন, ভর্তি পরীক্ষা র্কমকান্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে