বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বসরকারী প্রাথমিক বিদ্যালয়ে আসবাবপত্র বিতরণ করলেন জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল

প্রকাশের সময়: ২:৪১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ৬, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
বিপ্লব তালুকদার খাগড়াছড়ি:
খাগড়াছড়ি দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নে রথিচন্দ্র পাড়া বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে আসবাবপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েয়ে । দুর্গম রথিচন্দ্র পাড়া বেসরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গুনাধর ত্রিপুরা কার্বারীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল।
এই সময় প্রধান অতিথি বলেন বর্তমান সরকারের এই উন্নয়ন এখন বাংলাদেশের প্রতিটি জাতির কাছে দৃশ্যমান হয়ে আছে। বাংলাদেশ সরকার ও খাগড়াছড়ি আসনের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরাকে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বর্তমানে খাগড়াছড়িতে যে উন্নয়ন দৃশ্যমান হয়ে দেখা যাচ্ছে তা এই বর্তমান সরকারের আমলের এবং যা হয়েছে খাগড়াছড়ি সংসদীয় আসনের মাননীয় এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে হয়েছে বলে জানান তিনি।
এইসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ খাগড়াছড়ি সদর আঞ্চলিক শাখার সভাপতি কাজল বরন ত্রিপুরা, বিটিকেএস দীঘিনারা উপজেলা শাখার সাধারণ সম্পাদক স্নেহাশীষ ত্রিপুরা, টিএসএফ কেন্দ্রীয় কমিটির সভাপতি দেবাশীষ ত্রিপুরা, খাগড়াছড়ি সদর পেরাছড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার জমেন্দ্র লাল ত্রিপুরা, বৃহত্তর নয় মাইল প্রাথমিক ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কৃষ্ণ কিশোর ত্রিপুরা, জেরক পাড়া কার্বারী ত্রিশংক ত্রিপুরা, হেমন পাড়ার কার্বারী বজেন্দ্র ত্রিপুরা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধনীময় ত্রিপুরা, পৌর ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম প্রমুখ ।

পরে রথিচন্দ্র পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, স্কুল আসবাবপত্র প্রদান করেন। আসবাবপত্রের মধ্যে শ্রেণী শিক্ষকদের জন্য ৪টি রাবারের চেয়ার ও শ্রেণী কক্ষের জন্য ২টি টেবিল, শিক্ষার্থীদের জন্য পড়ার সুবিধার্থে ১০টি কাঠের হাই বেঞ্চ ও ১০টি লো বেঞ্চ প্রদান এবং বিদ্যালয়ে পাঠদানকারী শিক্ষকদের জন্য আগামী অক্টোবর মাস থেকে ৪জন শিক্ষককে প্রত্যেক জনকে তিনি যতদিন পযর্ন্ত পার্বত্য জেলা পরিষদে সদস্য হয়ে থাকবে ততদিন পযর্ন্ত ১০০০ টাকা করে মোট ৪০০০/- টাকা দেওয়ার আশ্বাস দেন।
এই সময় সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল এলাকার স্থানীয় অসহায় গরিব রোগীকে নগদ অর্থ প্রদান সেই সাথে খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ডিপ্লোমা কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ২য় বর্ষে অধ্যয়নরত দিপায়ন ত্রিপুরা নামে একজন গরিব ও মেধাবী ছাত্রকে নগদ অর্থ প্রদান করেন।
তিনি আরো বলেন, জেরক পাড়া, হেমন পাড়া, রথিচন্দ্র কার্বারী পাড়া, নতুন পাড়া (অর্থাৎ কাটাল পাড়ায়) প্রত্যেক পাড়ায় ১টি করে মোট ৪টি রিংওয়েল/টিউবওয়েল দেওয়া আশ্বাস দেন। আগামীতেও সুখে, দুঃখে সবসময় পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

উপরে