শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পরী-আরজুর গান প্রকাশ (ভিডিও)

প্রকাশের সময়: ৭:৩৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ৬, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি সেন্সর বোর্ড পাড়ি দিয়ে মুক্তির অপেক্ষায়। ছবিটিতে অভিনয় করেছেন হালের আলোচিত অভিনেত্রী পরীমণি ও আরজু। আজ বৃহস্পতিবার ছবিটির গান ‘পৃথিবীতে সুখ বলে’ গানটি প্রকাশ করা হয়েছে। গানটি প্রথমে বাংলা চলচ্চিত্রের চিরসবুজ অভিনেতা সালমান শাহ অভিনীত ‘জীবন সংসার’ ছবিতে ব্যবহার করা হয়েছিল। এতে আরও অভিনয় করেন শাবনূর। গানটিতে কণ্ঠ দিয়েছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও আগুন।

এবার গানটি নতুন করে ব্যবহার করা হয়েছে ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে। গানের পুরো দৃশ্যায়ন হয়েছে সালমান শাহ’র নিজ শহর সিলেটে। আজ ৬ সেপ্টেম্বর সালমান শাহর মৃত্যুবার্ষিকী। মূলত তার প্রতি শ্রদ্ধা জানিয়ে আজ ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটির এ গানটি প্রকাশ করা হয়েছে।

এ বিষয়ে বাংলাদেশ প্রতিদিনকে পরিচালক বলেন, অনেকটা হঠাৎ করেই এ সিদ্ধান্তটা নেয়া। আমরা ছবির শুরুতেই সালমান শাহকে শ্রদ্ধা জানিয়ে গানটি ব্যবহারের বিষয়টি উল্লেখ করেছি। আমরা চাই সবার প্রিয় নায়ক সালমান শাহর স্মৃতি সবসময় অমলিন হয়ে থাকুক। সেই প্রয়াস থেকেই গানটি নতুন করে ব্যবহার করেছি।

উল্লেখ্য, ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর ও আলীরাজ। এছাড়া সবকিছু ঠিক থাকলে আগামী ৫ অক্টোবর দেশব্যাপী মুক্তি পাবে ছবিটি।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে