শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

‘পাগল ইনসান’ রণবীর !

প্রকাশের সময়: ১১:৩৮ পূর্বাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ৭, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

‘বততমিজ ইনসান…পাগল ইনসান…ফ্লপ অ্যাক্টর— এই ধরনের নতুন সম্বোধনে ভূষিত হলেন বলিউড অভিনেতা রণবীর সিং। এক কথায় ট্রোলড হলেন তিনি।

আনন্দবাজার জানিযেছে, মুম্বাইয়ের রাস্তায় গাড়ি চালিয়ে যাচ্ছিলেন রণবীর, তখন সামনে দিয়ে তার গাড়ির দিকে উগ্রভাবে ড্রাইভ করে ধেয়ে আসে একটি গাড়ি।ব্যাস……

স্বভাবতই রণবীর ওই গাড়ির চালকের উদ্দেশে কড়া গলায় বাছা বাছা কিছু শব্দ প্রয়োগ করেন। তাতে ওই গাড়ির চালক আরও বেঁকে বসেন। গোটা ব্যাপারটা ভিডিও করে টুইটে ছেড়ে দেন। এমনভাবে ছাড়েন যাতে মনে হয়, রণবীর যেন অকারণেই তার উপরে চড়াও হয়েছেন।

এই টুইট দেখে রণবীর ভক্তরা বেশ বিরক্ত হন। অনেকেই বলেন, এভাবে একতরফা রেকর্ডিং করে ওই ব্যক্তি নিজের পাবলিসিটি কুড়োতে চাইছেন। ভিডিওটির সত্যতা নিয়েও প্রশ্ন উঠেছে। কারণ, ওই ভিডিওতে রণবীরকে পরিষ্কার দেখা যাচ্ছে না। অনেকের এমনও সন্দেহ, লোকটি মদ্যপ অবস্থায় ছিলেন ও গাড়ি চালানোর সময় তার কানে মোবাইল ছিল।

অনেকে এমন আশঙ্কাও প্রকাশ করেন, গাড়িটির গতি এতটাই বেশি ছিল যে, দুর্ঘটনা ঘটলে রণবীরের বড় রকমের ক্ষতিও হতে পারত। সে কারণে এই চালকের গুরুতর শাস্তি হওয়া উচিত বলে বিভিন্ন প্রান্তের রণবীর-ভক্তদের টুইট থেকে দাবি উঠেছে।

উপরে