বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নৌকা ডুবিতে নিহত ২ শিশুর পরিবারের সাথে সমাজ সেবক নাজির মিয়ার সাক্ষাৎ ও আর্থিক সাহায্য প্রদান

প্রকাশের সময়: ৭:১২ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ৭, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়াঃ জেলার নাসিরনগর উপজেলায় নৌকা ডুবিতে ফুলকারকান্দি ও কুলিকুন্ডা গ্রামের নিহত দুই শিশুর পরিবারের সাথে দেখা করে সমবেদনা প্রকাশ ও আর্থিক অনুদান প্রদান করেছেন কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ ও সমাজসেবক আলহাজ্ব মোঃ নাজির মিয়া। ৭ সেপ্টেম্বর ২০১৮ রোজ শুক্রবার তিনি চাতলপাড় ইউনিয়নের ফুলকারকান্দি গ্রামের গোলজার মিয়া ও নাসিরনগর সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রামের মোঃ সরাজ মিয়ার বাড়ীতে গিয়ে উভয় পরিবারকে শান্তনা দেয়। সেই সাথে কিছু নগদ অর্থ অনুদান হিসাবে প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন এশিয়ান টেলিভিশন লিঃ এর উর্ধ্বতন কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন, এশিয়ান টিভির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান পারভেজ, নাসিরনগর উপজেলা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও চেয়ারম্যান শেখ মোঃ আব্দুল আহাদ,বাংলাদেশ সাংবাদিক সমিতি নাসিরনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান, দৈনিক যায়য়ায় দিন ও মোহনা টেলিভিশনের সরাইল উপজেলা প্রতিনিধি আলহাজ্ব মোঃ শফিকুর রহমান। তাছাড়াও এসময়ে এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ৩ সেপ্টেম্ভর ২০১৮ রোজ সোমবার বিকেল ৫ ঘটিকার সময় ধরন্তি থেকে বড়নগর গ্রামের ইছাপুরের পাগলা মাঝির নৌকা অতিরিক্ত যাত্রী বোঝাই করে তেলিকান্দি,ধানতলিয়া,ইছাপুর,ফুলখারকান্দি,
বড়নগর ও কচুয়ার উদ্দেশ্যে যাত্রা করে। এ সময় নৌকা ডুবিতে চাতলপাড় ইউ/পির ফুলকার কান্দি গ্রামের গুলজার মিয়ার ছেলে আলভী (৭) ও নাসিরনগর সদর ইউ/পির কুলিকুন্ডা গ্রামের সরাজ মিয়ার ছেলে ইমতিয়াজ মিয়া (৫) এর মৃত্যু হয়। আহত হয় প্রায় ৫০জন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে