মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

শাহরুখের বেয়াই সালমান!

প্রকাশের সময়: ৯:০৬ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ৭, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

বলিউডের কিং খান শাহরুখ খানের ছোট ছেলে আব্রামের সঙ্গে নাকি বিয়ে হবে সালমানের মেয়ের। বাদশা খান এবং বলিউড ‘ভাইজান’-এর মেয়ে নাকি ভবিষ্যতে একে অপরের সঙ্গে সংসার করবে! আর এই ভবিষ্যতবাণী করলেন অভিনেত্রী রানী মুখোপাধ্যায়ও। এক ভিডিওতে এমনটাই বলতে দেখা গেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, সালমানের টেলিভিশন শো ‘দশ কা দম’-এ হাজির হয়েছিলেন শাহরুখ খান। বলিউডের কিং খানের সঙ্গে সালমানের শো-এ একই দিনে হাজির হয়েছিলেন রানি মুখোপাধ্যায়ও। আর সেখানেই ৩ সেলেবের গল্পে গল্পে উঠে আসে একের পর এক গোপন কথা।

শাহরুখ বলেন, তার ছোট ছেলে আব্রাম নাকি অনেকটা সালমান খানের মত। বাবা-মাকে আব্রাম যেমন ‘আই লাভ ইউ’ বলে, তেমনি অন্য কোনও মেয়েকে দেখলেও সেই একই শব্দ বার বার বলতে শুরু করে। যা শুনে হেসে ফেলেন সালমান খান। তিনি বলেন, মেয়েদের ‘আই লাভ ইউ’ বলে তো ভালো ব্যাপার।

এরপরই রানি বলেন, ভালই তো। আর সেই কারণেই তিনি চান, সালমানের যাতে মেয়ে হয়।

এরপরই চোপড়া ম্যানশনের বউমা বলেন, সালমানের মেয়ের সঙ্গে শাহরুখের ছেলের তখন বিয়ে দিতে হবে। তাহলেই সব ঠিক হয়ে যাবে।

রানির কথা শুনে দর্শকরাও হাসতে শুরু করেন।

শাহরুখ বলেন, রানি মুখোপধ্যায় নয়, এর নাম শাদি মুখোপাধ্যায় হওয়া উচিত। মেয়ের হাতে মেহন্দি লাগিয়ে রাখলেই, রানি সব ব্যবস্থা করে দেবেন বলেও মজা করেন শাহরুখ খান।

সম্প্রতি ‘দশ কা দম’-এর অন্য একটি ভিডিওতেও শাহরুখ, সালমান এবং রানিকে একসঙ্গে দেখা যায়। যেখানে রানি বলেন, সালমান এবার বিয়ের চক্কর থেকে বেরিয়ে আসুন। সরাসরি সন্তানের জন্ম দিন। যা শুনে রীতিমত লজ্জায় লাল হয়ে যান সালমান খান।

 

 

 

-পরিবর্তন
Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে