মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বাংলাদেশেও সাংবিধানিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে : শিল্পমন্ত্রী

প্রকাশের সময়: ৬:১৩ অপরাহ্ণ - শনিবার | সেপ্টেম্বর ৮, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

দেশে এখনও ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন। তিনি বলেন, দেশে নির্বাচনের আগে নানা রকম ধোয়া তোলা হয়। আমার দৃঢ় বিশ্বাস, এ দেশের জনগণ অতীতের মতো সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করবেন।

শনিবার সিলেটের ফেঞ্চুগঞ্জে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের নবনির্মিত রেললাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে ইঙ্গিত করে শিল্পমন্ত্রী বলেন, শেখ হাসিনার অগ্রযাত্রার পথকে তারা বারবার প্রতিহত করার চেষ্টা করেছে। ১৯ বার তার প্রাণনাশের চেষ্টা করা হয়েছে।

সব ধরনের ষড়যন্ত্র উপেক্ষা করে অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সাংবিধানিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ-উস-সামাদ চৌধুরী, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন প্রমুখ বক্তব্য রাখেন। এর আগে হেলিকপ্টারযোগে ফেঞ্চুগঞ্জে আসেন আমির হোসেন আমু।

জানা গেছে, প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের নবনির্মিত রেললাইন ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও রেলস্টেশনে গিয়ে সংযুক্ত হবে। এখান থেকে প্রতিদিন ২৪টি ওয়াগনে করে ৮১৬ মেট্রিক টন সার পরিবহন করা হবে। এতে সার কারখানার পরিবহন ব্যয় প্রায় ২৫ শতাংশ সাশ্রয় হবে।

উপরে