শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

আলিয়ার গোপন তথ্য ফাঁস ,প্রথম প্রেম আসে ১৭ বছর বয়সে!

প্রকাশের সময়: ৯:৪১ অপরাহ্ণ - শনিবার | সেপ্টেম্বর ৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

বলিউড হার্টথ্রব অভিনেতা রনবীর কাপূরের সঙ্গে আলিয়া ভাটের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে আগেই। সম্প্রতি রণবীরের মা নীতু কাপুরের সঙ্গে আলিয়ার দেখা করতে না করতেই ভারতীয় সংবাদমাধ্যমে রটে যায় শিগগিরই তারা দু’জন নাকি গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন। কিন্তু রণবীরের সঙ্গে সম্পর্কের আগেও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ খ্যাত তারকা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেও ছিল আলিয়ার দূরন্ত প্রেম। যা নিয়ে বলিউডে কম জল্পনা হয়নি। আলিয়ার প্রথম প্রেম, চুম্বন নিয়ে এমন অজানা তথ্য উঠে এসেছে জিনিউজের প্রতিবেদনে।

প্রতিবেদনে বলা হয়েছে, আলিয়ার জীবনে প্রথম প্রেম আসে ১৭ বছর বয়সে। ওই সময়েই তিনি প্রথম চুম্বন করেন। কিন্তু এক বছরের মাথায় যখন তার সম্পর্ক ভেঙে যায় সেই সময় মন থেকেই আলিয়া ভেঙে পড়েছিলেন। প্রথম সম্পর্ক শেষ হয়ে যাওয়ার পর কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি।  এরপর অনেক জলই গড়িয়েছে। বিভিন্ন সময়ে বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন তিনি। যার মধ্যে বরুণ ধাওয়ান এবং অর্জুন কাপুরের নামও উঠে আসে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার জীবেন ঘটে যাওয়া কাহিনী তুলে ধরেন আলিয়া।

সাক্ষাতকারে আরও উঠে আসে,তার সম্পর্কের মেয়াদও বেশিদিন হয়না। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়া ভাটের সম্পর্ক নিয়েই বি টাউনে জোর জল্পনা শুরু হয়। তবে শোনা যায়, পুরনো বন্ধুর সঙ্গে নতুন করে সখ্যতা হওয়ার জন্যই নাকি সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে গন্ডগোল শুরু হয় আলিয়ার। আর সেই সময়ই আলাদা হয়ে যায় দু’জনের পথ। তবে শুধু আলিয়া নন, সম্পর্কে থাকাকালীন সিদ্ধার্থও নাকি নতুন সম্পর্কে জড়িয়েছিলেন। ওই সময় শ্রীলঙ্কান বিউটি জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়ে পড়েন সিদ্ধার্থ।

তবে জ্যাকলিনের সঙ্গে বন্ধুত্ব ছাড়া অন্য কোনও সম্পর্ক নেই বলে একাধিকবার দাবি করেছেন সিদ্ধার্থ। পাশাপাশি জ্যাকলিনকেও এ বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি নতুন করে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে