শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

শিবপুরে ৩টি পাকা রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশের সময়: ১০:১৭ অপরাহ্ণ - শনিবার | সেপ্টেম্বর ৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
ইলিয়াছ হায়দার, শিবপুর (নরসিংদী) সংবাদদাতা : শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের শ্রীফুলিয়ায় জয়নগর ইউনিয়নের কামরাব,দুলালপুর ইউনিয়নের গড়বাড়ী বাজার হইতে মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেনের বাড়ী পর্যন্ত ৮ সেপ্টেম্বর শনিবার দিন ব্যাপি তিনটি নতুন পাকা রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

এই সব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় এমপি, মনোনয়ন প্রত্যাশী সিরাজুল ইসলাম মোল্লা বলেন, বাঘাব ইউনিয়নে ৫ বছরে ১১টি পাকা রাস্তার কাজ সম্পন্ন হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ ১০ বছরে অনেক দুর এগিয়ে গেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে প্রতিহিংসার রাজনীতি ছেড়ে, দলের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য নেতাকর্মীদের আহবান জানান এই সময়ে কোন অঙ্গ সংগঠনের কমিটি বাতিল করা ঠিক নয়। এই সরকারের আমলে শিবপুরে সবচাইতে বেশি বরাদ্দ এসেছে তার মধ্যে রাস্তার জন্য বরাদ্দ প্রায় দুইশত কোটি ,নদী খননের জন্য একশত পচিশ কোটি টাকা, স্কুল,কলেজ,মসজিদ,মাদ্রাসা,মন্দিরে প্রয়োজন অনুযায়ী বরাদ্দ দেওয়া হয়েছে ও প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান ভবনের জন্য ৫৭টি স্কুলে দেওয়া হয়েছে।
কামরাব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহেদ আলী মাষ্ঠার।

বাঘাব শ্রীফুলিয়ায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ছাত্র নেতা মাসুদ মাহমুদ। এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সুলতানা, সমাজ সেবক জাহিদ সরকার, ইউপি সদস্য আবু ছিদ্দিক।

দুলালপুর অনুষ্ঠানে ইউনিয়ন চেয়ারম্যান মেরাজুল হক মেরাজের সভাপত্বিতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইউএনও শীলু রায়, ওসি আবুল কালাম আজাদ সহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ডের নেতা কর্মীরা এসময় উপস্থিত ছিলেন। এছাড়াও তিনটি পথসভা করেছেন চৌঘরিয়া বায়তুল আমান জামে মসজিদ এখানে সভাপতিত্ব করেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এ.কে.এম বদরুজ্জামান, গড়বাড়ী এম.এ রশিদ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি, শিক্ষক, অভিভাবক,শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন, চৌঘরিয়া মোল্লাবাড়ী রাস্তার পাশে জামে মসজিদ পরিদর্শন করেন।

উপরে