মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

গোলরক্ষকের ভুলে বাংলাদেশের স্বপ্নভঙ্গ

প্রকাশের সময়: ১২:২৮ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ৯, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

সাফ চ্যাম্পিয়নশিপে শুরুটা দুর্দান্ত ছিল বাংলাদেশের। ভুটান ও পাকিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ দু’টিতেই জয় তুলে নেয় লাল-সবুজের জার্সিধারীরা। এমন সূচনার পর টুর্নামেন্টের  সেমিফাইনালের পথেই ছিল স্বাগতিকরা। যদিও শেষ পর্যন্ত আর স্বপ্ন পূরণ হল না। ‘হাস্যকর’ ভুলে নেপালের কাছে ২-০ গোলে হেরে আসরের গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় বাংলাদেশ।

নেপালে বিপক্ষে এদিন শুরু থেকেই বেশ আত্মাবিশ্বাস নিয়ে খেলে স্বাগতিকরা। তবে ম্যাচের ৩৩ মিনিটে একটি হাস্যকর ভুল করেন দলের অন্যতম অভিজ্ঞ গোলরক্ষক শহীদুল আলম সোহেল। নেপাল ফরোয়ার্ড বিমল ঘারতি মাগারের নেওয়া ফ্রি কিক গোলরক্ষকের দিকে আসে, তিনি সহজেই গ্লাভসবন্দি করতে পারতেন, কিন্তু ব্যর্থ হন। তাঁর হাত ফসকে বল ঠিকানা খুঁজে পায় জালে!  যেন তাঁর হাত থেকে বল পড়ে যায়নি, বাংলাদেশের সব আশা, সব স্বপ্নভঙ্গে যায়।

অবশেষে নেপালের কাছে ২-০ গোলে হেরে আসর থেকে বিদায় নেয় বাংলাদেশ। অথচ নেপালের সঙ্গে এই ম্যাচে ড্র করলেই হতো, শেষ চারে উঠে যেত বাংলাদেশ। ‘এ’ গ্রুপ থেকে শেষ চারে ওঠে যায় পাকিস্তান ও নেপাল। তিন দলেরই সংগ্রহ সমান ৬ পয়েন্ট করে, কিন্তু গোল ব্যবধানে পিছিয়ে থেকেই স্বাগতিকরা আসর থেকে বিদায় নেয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে