বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ভারতের দিল্লিতে হতে পারে জঙ্গি হামলা

প্রকাশের সময়: ১২:২১ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ১১, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

ভারতের দিল্লিতে হতে পারে জঙ্গি হামলা। সেটি স্থল পথে নয়, আকাশপথে। দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে এমনই রিপোর্ট দিয়েছে বিভিন্ন গোয়েন্দা সংস্থা।
সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, হামলার জন্য জঙ্গিরা টার্গেট করেছে ভিভিআইপি এলাকা লুটইয়েন জোনকে। যে এলাকায় থাকেন মন্ত্রী থেকে শুরু করে আমলা, সেনা কর্তা ও বিচারপতিরা। এই লুটইয়েন এলাকাতে রয়েছে প্রধানমন্ত্রীর অফিস, রাষ্ট্রপতি ভবন ইত্যাদি।
গোয়েন্দা সংস্থার রিপোর্ট হাতে পাওয়ার পর চিন্তায় পড়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা। এই রিপোর্টকে তারা  হালকাভাবে নিতে নারাজ। রিপোর্ট পাওয়ার পরই লুটইয়েন জোরে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।

রিপোর্ট অনুযায়ী, আকাশপথে বিমান থেকে বোমা বা গুলি বর্ষণ করে হামলা হবে এমনটা নাও হতে পারে। প্যারাগ্লাইড, প্যারাসেইল, ড্রোন, অ্যারো মডেল বা হট এয়ার বেলুনের মাধ্যমে হামলা করতে পারে জঙ্গিরা। লস্কর-ই-তইবা বা অন্যান্য জঙ্গি সংগঠন রাজধানীর অন্যতম পশ এলাকায় হামলার ছক কষেছে।

এ দিকে রিপোর্ট পাওয়ার পরই দিল্লি পুলিশ এই ভিআইপি এলাকার নিরাপত্তা আরও জোরদার করেছে। দিল্লি পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে এই চত্বরের আকাশপথে উড়ন্ত বস্তু নিষিদ্ধ করা হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে