রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ধামরাইয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ, মামলা

প্রকাশের সময়: ৪:১৪ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ১১, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

ধামরাই পৌরসভার কুমরাইল মহল্লায় অবস্থিত মনিং ডিউ স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে স্কুল থেকে ডেকে নিয়ে পাঠানটোলা মুনের বাড়িতে তিন তলার ছাদের চিলিকোঠায় তাকে জোরপূর্বক গণধর্ষণ করে চার যুবক। এ ঘটনায় আজ মঙ্গলবার ধর্ষিতার বাবা ৪ জনের নামে গণধর্ষণের অভিযোগ দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা গেছে, ধামরাই পৌরসভার কুমরাইল মহল্লায় অবস্থিত মনিং ডিউ স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে আলামিন হোসেন (২৫) নামে এক যুবক মিথ্যা বলে পাঠানটোলা মুনের বাড়ির ছাদে ঢেকে নিয়ে যায়। ওই ছাদের চিলিকোঠায় নিলয় হোসেনসহ (২২),অজ্ঞাতনামা আরো ২ জন ওঁৎ পেতে থাকে। এসময় চারজন মিলে ওই ছাত্রীকে জোরপূর্বক গণধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই ছাত্রীর পরিবার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মেডিকেল পরীক্ষা করার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ভুক্তোভোগী ওই ছাত্রীর বাবা জানান, আমার মেয়েকে মিথ্যা কথা বলে আলামিন ঢেকে নিয়ে গিয়ে ৪ জন মিলে ধর্ষণ করেছে। আমি তাদের দুই জনের নাম জানতে পেরেছি, বাকিদের নাম এখনও পায়নি।

তিনি আরও জানান, আমার মেয়ের উপর যে অমানুষিক অত্যাচার করা হয়েছে তার বিচার চাই।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক চন্দ্র সাহা বলেন, স্কুলছাত্রী গণধর্ষণের ঘটনায় তার বাবা ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। অভিযোগের প্রেক্ষিতে ভিকটিমকে মেডিকেল করার জন্য পাঠানো হয়েছে। মামলা নেওয়ার প্রস্তুতি চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপরে