বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

‘সড়কপথে কেন্দ্রীয় নেতারা নির্বাচনী বার্তা নিয়ে চট্টগ্রামে আসছেন

প্রকাশের সময়: ৭:২৩ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ১১, ২০১৮

 

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততই রাজনৈতিক নেতা ও সাংগঠনিক তৎপরতাও বৃদ্ধি পাচ্ছে। কেন্দ্রীয় হাই কমান্ড থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত নেতা-কর্মীদের মাঝে দেখা দিয়েছে নির্বাচনী হাওয়া। দলকে আবারও ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধভাবে মাঠে নামছেন কেন্দ্রীয় নেতারা। সেই ধারাবাহিকতায় কেন্দ্রীয় আওয়ামী লীগের একটি টিম চট্টগ্রামে আসছে আগামী সপ্তাহে। এ টিম বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরবেন তৃণমূলের কর্মীদের পাশাপাশি বিভিন্ন স্তরের মানুষের মাঝে।

এ টিম তৃনমূল নেতা-কর্মীসহ সাধারণ মানুষের নিয়ে পৃথকভাবে ৭টি স্থানে পথসভাও করবেন। তবে আগামী সপ্তাহের ২২ সেপ্টেম্বর টানা ২ দিনের একটি কর্মসূচি নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে আসছেন বলে জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

তিনি  বলেন, চট্টগ্রাম, কুমিল্লা ও কক্সবাজারের সফরটি তৃণমূলের নেতা-কর্মীদের উৎসাহ এবং নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য পথসভার আয়োজন করা হচ্ছে। একই সাথে সরকারের সকল প্রকার উন্নয়ন কর্মকান্ডের চিত্রও সাধারণ মানুষের মাঝে তুলে ধরবো। তিনি বলেন, আগামী ২২ সেপ্টেম্বর ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে সড়কপথে রওনা হবো। এতে চৌদ্দগ্রাম, কুমিল্লা, ফেনীতে পথসভা শেষে রাতে চট্টগ্রামে আসবেন। পরদিন ২৩ সেপ্টেম্বর চট্টগ্রামে সকালে কর্ণফূলী গোলচত্বর পথসভা শেষে লোহাগাড়া (চুনতি), চকরিয়া, ঈদগাঁ এবং কক্সবাজাসহ বিভিন্ন স্থানে পাঁচ থেকে সাতটি পথসভা করবো। পরের দিন আবারও ঢাকায় রওনা দিবেন বলে জানান তিনি।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, ‘সড়কপথে কেন্দ্রীয় নেতারা নির্বাচনী বার্তা নিয়ে চট্টগ্রামে আসছেন। দক্ষিণ চট্টগ্রামের নেতা-কর্মীরাসহ সাধারণ মানুষ বিভিন্ন পথসভায় কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখবেন। তবে এ বিষয়ে সাংগঠনিকভাবে আমরা প্রস্তুতিও নিচ্ছেন বলে জানান তিনি।

দলীয় সূত্র জানায়, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে সাংগঠনিক টিমটি ঢাকা থেকে কুমিল্লা হয়ে চট্টগ্রামে আসছেন। এ টিমের অন্যতম সদস্যরা হলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্র নেতা একেএম এনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ কেন্দ্রীয় বেশ কয়েকজন নেতা উপস্থিত থাকবেন। নির্বাচনী পথসভার প্রথম সভা হবে কুমিল্লাতে। কুমিল্লার স্থানীয় নেতাদের আয়োজনে এ সভায় দলী প্রার্থীদের বিজয়ী করার ঘোষণা দিবেন নেতারা। পরে ফেনী, মিরসরাই, সীতাকুণ্ড হয়ে চট্টগ্রামে এসে প্রথমদিন যাত্রা বিরতি করবে কেন্দ্রীয় সাংগঠনিক টিম। পরদিন পুনরায় লোহাগাড়া, চকরিয়া ও কক্সবাজারে পথসভা করবে। পরদিন বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন দলীয় নেতারা। এসব পথসভা স্থানীয়ভাবে সফল করতে সাংগঠনিক কমিটি ও সংসদ সদস্যসহ দলীয় নেতাকর্মীদের নির্দেশনাও দেয়া হবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে