বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

অভিযোগ তুলে নিতে পুলিশকে শারীরিক সম্পর্কের প্রস্তাব রাশিয়ান মডেলের!

প্রকাশের সময়: ১১:১৭ পূর্বাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ১২, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

রাস্তায় বেপরোয়া ভাবে গাড়ি চালাচ্ছিলেন এক রাশিয়ান মডেল। অবশ্য তার বিরুদ্ধে আগেও বাজেভাবে অর্থাৎ খারাপ ড্রাইভিংয়ের অভিযোগ ছিল। এ কারণে ওই মডেলের ওপর নিষেধাজ্ঞা ছিল গাড়ি না চালানোর। কিন্তু, এরপরেও গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন এবং বেপরোয়া ভাবে গাড়ি চালাচ্ছিলেন তিনি।

এজন্য তিনি পুলিশের হাতে ধরাও পরেন। আর পুলিশের হাতে ধরা পরার থেকেই একের পর এক নাটক করতে থাকেন এই রুশ সুন্দরী৷

এ সময় তিনি সরাসরি পুলিশ কর্মকর্তাদের মিনামূল্যে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিয়ে বসেন। বিনিময়ে তার মামলা তুলে নেওয়ার কথা বলেন তিনি। কিন্তু, পুলিশ কর্মীরা তার প্রস্তাবে রাজি না হওয়ায় তিনি রাগে-ক্ষোভে পুলিশদের কিল-ঘুষি, চড়-থাপ্পড় মারতে থাকেন৷ এমনটি পুলিশদের কে আঁচড়ে পর্যন্ত দেন। এছাড়াও পুলিশের ডায়েরির পাতাও ছিঁড়ে ফেলেন ওই মডেল।

সরাসরি পুলিশ কর্মকর্তাদের শারীরিক সম্পর্কের প্রস্তাব দিয়ে ২৪ বছর বয়সী মডেল কিরা মেয়ার এমনই এক কেলেঙ্কারিতে ফেঁসেছেন। একজন নয়, দু‘জন পুলিশ কর্মকর্তাকে এই যৌনতার আহ্বান জানিয়েছেন তিনি।

এই ঘটনার জেরে ১৫ মাসের কারাদণ্ডে দণ্ডিত হয়েছেন কিরা মেয়ার।

সোশ্যাল হ্যান্ডেল ইনস্টাগ্রামে লক্ষাধিক ফলোয়ার রয়েছে এই রুশ মডেলের। এ ঘটনার পর অবশ্য ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি। তিনি জানিয়েছেন, মেজাজ হারিয়ে রাগের মাথঅয় এই কাজ করেছেন। এরপর নিজের সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছেন এই রাশিয়ান মডেল।

উপরে