শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

তৃণমূলের নেতাকর্মীরা আছে বলেই এলাকায় গিয়ে নৌকার কথা বলতে পারি -ইঞ্জিঃ আবদুস সবুর

প্রকাশের সময়: ৮:৩৭ অপরাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ১২, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

জাকির হোসেন হাজারী, কুমিল্লা (উত্তর) প্রতিনিধি: আ’লীগ কেন্দ্রীয় কার্যনিবাহী সংসদের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশ-এর প্রেসিডেন্ট এবং কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনে থেকে মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, তৃণমুলের নেতাকর্মীরা আছে বলেই আমরা প্রত্যন্ত এলাকায় গিয়ে নৌকার কথা বলতে পারি, আমরা শেখ হাসিনার কথা বলতে পারি। ৭৫এর ১৫ আগষ্টে বঙ্গবন্ধুকে হত্যার পর তৃণমুলের নেতাকর্মীরাই আ’লীগকে টিকিয়ে রেখেছে বলেই ২১ বছর পর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় অধিষ্টিত হয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ ঘুড়ে দাড়িয়েছে। পেপার পত্রিকার পাতায় এখন আর থেকে মঙ্গা শব্দটি দেখা যায়না, কারণ শেখ হাসিনার নেতৃত্বে আ’লীগ ক্ষমতায় আছে বলেই বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, বয়স্ক ভাতাসহ দশ টাকা কেজি চাউল পাচ্ছে সাধারণ মানুষ। আজ হয়েছে। তাই বিশে^র কাছে উন্নয়নের রোল মডেল হয়েছে বাংলাদেশ।

আজ বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত দাউদকান্দি উপজেলার জিংলাতুলী ও বারপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে পথসভা, গণসংযোগ ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

দাউদকান্দির স্বর্গীয় বিমল গোপ, আব্দল আউয়াল সরকার, সাংবাদিক শাজাহান, শফিউল বষর ভান্ডারী ও বাদল রায় এর নাম উল্লেখ করে তিনি বলেন, তাঁরা বৃহত্তর দাউদকান্দিতে আ’লীগ টিকিয়ে রেখেছে বলেই আমি সবুর আজকে সাধরণ মানুষের সাথে বঙ্গবন্ধু, শেখ হাসিনা তথা নৌকার কথা বলতে পারছি।

তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সাধারণ জনগনের সামনে তুলে ধরতে সরকারের উন্নয়নের বার্তা নিয়ে মাঠে নেমেছি। আ’লীগ জনগনের সরকার। জনগনের পাশে ছিলো, পাশে থাকবে। দেশ ও জনগনের স্বার্থে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, জিংলাতুলী ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল করিম ভ‚ইয়া, জিএস সুমন সরকার, পরিবহন নেতা বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন আপন, ছলিমুল্লাহ সিকদার, ছাত্রলীগ নেতা ইব্রাহীম, শফিউল্লাহ সফিসহ ইউপি মেম্বারগণ।

উপরে