শুক্রবার, ২২ মার্চ, ২০১৯ | ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নিহত

প্রকাশের সময়: ১০:৫৫ পূর্বাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ১৪, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
মুুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড়: পঞ্চগড় জেলাধীন বোদা উপজেলায় বাইপাস এলাকার সড়কে ট্রাক-মাইক্রোবাসে মুখোমুখি সংঘর্ষে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলাল নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন মাইক্রোবাসের আরোহীসহ অপর দুই মুক্তিযোদ্ধা। এরা হলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলাউদ্দিন প্রধান ও ওয়াইসুল কোরাইশী।

বৃহস্পতিবার সকালে জেলার বোদা উপজেলা সদরের ফায়ার সার্ভিস মোড় এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। আহত মুক্তিযোদ্ধারা জানান, পঞ্চগড় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলালসহ তিন মুক্তিযোদ্ধা ভারতীয় ভিসা প্রসেসিংয়ের কাজের জন্য মাইক্রোবাসযোগে রংপুর যাচ্ছিলেন। বোদা বাইপাস সড়ক ধরে যাওয়ার পথে বোদা ফায়ার সার্ভিস মোড়ে দেবীগঞ্জ থেকে পঞ্চগড়গামী একটি ট্রাক উল্টো পথ দিয়ে এসে তাঁদের মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন মাইক্রোবাসের যাত্রী মুক্তিযোদ্ধা। গুরুতর আহত অবস্থায় বোদা ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁদেরকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মির্জা আবুল কালাম দুলালকে মৃত ঘোষণা করেন।

আহত অপর দুই মুক্তিযোদ্ধা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলাউদ্দিন প্রধান ও ওয়াইসুল কোরাইশীকে পঞ্চগড় আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করতে পারেনি পুলিশ। এ ঘটনায় মুক্তিযোদ্ধাসহ স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাঁরা ঘাতক ট্রাকের চালককে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

বোদা থানার অফিসার ইনচার্জ এ কে এম নুরুল ইসলাম জানান, ঘাতক ট্রাক ও এর চালককে আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাক চালকের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

উপরে