শুক্রবার, ২২ মার্চ, ২০১৯ | ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

চুয়াডাঙ্গায় ১১ দিন পর পলাতক ডাকাত সদস্য গ্রেফতার

প্রকাশের সময়: ১:৩২ পূর্বাহ্ণ - শনিবার | সেপ্টেম্বর ১৫, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
শাহার আলী, চুয়াডাঙ্গা:  চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের কার্য্যলয় থেকে ডাকাত সদস্য পালিয়ে যাওয়ার ১১ দিন পর গোপালগঞ্জ জেলা থেকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার ভোরে গোপালগঞ্জ জেলার মকসুদপুর উপজেলার গোপিনাথপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই আশরাফ আলি জানান, গত ১ সেপ্টেম্বর রাতে জীবননগর উপজেলার করচাডাঙ্গা গ্রাম থেকে ওয়ান শুটার গানসহ ডাকাত সদস্য জাহিদুল ইসলামকে গ্রেফতার করেছিল জেলা গোয়েন্দা পুলিশ। পরের দিন ভোরে ডাকাত সদস্য জেলা গোয়েন্দা পুলিশের কার্য্যলয় থেকে পালিয়ে যায়।

এরপর গোপন সংবাদ ও মোবাইলফোন ট্যাকিং করে জাহিদুলের অবস্থান নিশ্চিত করে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের একটি দল গোপালগঞ্জ জেলার মকসুদপুর উপজেলার গোপিনাথপুর গ্রামে থেকে শুক্রবার ভোরে তাকে গ্রেফতার করে।

দুপুরে তাকে আমলী জীবননগর আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর রাতে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার করচাডাঙ্গা গ্রামের লাইনপাড়ার মৃত মকবুল হোসেনের ছেলে ডাকাত সদস্য জাহিদুল ইসলামকে ওয়ান শুটার গানসহ আটক করেছিল জেলা গোয়েন্দা পুলিশ। পরের দিন ভোরে জেলা গোয়েন্দা পুলিশের কার্য্যলয় থেকে সে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশের তিন কনেস্টবলকে সাময়িক বহিস্কার করা হয়েছিল।

উপরে