রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

শেরপুরে বিষপানে শিক্ষার্থীর আত্মহত্য

প্রকাশের সময়: ৫:০৫ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ১৬, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
(শেরপুর)সংবাদদাতা :
শেরপুরের ঝিনাইগাতীতে বিষপানে জোনাকি (১৪) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। গত শনিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার ডেফলাই গ্রামে এ ঘটনা ঘটে। সে উপজেলার সারিকালি নগর গ্রামের মো. জামাল উদ্দিনের মেয়ে ও স্থানীয় হাজী অছি আমরুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০১৮ শিক্ষাবর্ষের জেএসসি পরীক্ষার্থী ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জোনাকির বাবা-মা গাজীপুরে থাকেন। তারা উভয়ই গামেন্টস শ্রমিক। তাই তাদের মেয়েকে (জোনাকি) ডেফলাই গ্রামে তার নানার বাড়িতে রেখে পড়ালেখা করাতেন। তার বাবা মা ২/৩দিন আগে ডেফলাই নামক গ্রামের বাড়িতে বেড়াতে আসেন। এসে জানতে পারেন তাদের মেয়ের সামনে জেএসসি পরীক্ষা। কিন্তু পড়ালেখায় অমনোযোগী। তাই তারা জোনাকিকে পড়ালেখার জন্য চাপ প্রয়োগ করেন। পরে সে রাগ করে ধানের জমিতে স্প্রে করার জন্য তার নানার ঘরে রেখে দেয়া কীটনাশক পান করে। বিষয়টি পরিবারের সদস্যরা জানতে পেরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে সেখানে তার অবস্থার অবন্নতি হলে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে শনিবার দিবাগত রাত ২টার দিকে জানাকি মারা যায়।
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। পরিবারের আবেদনক্রমে মৃতের লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

উপরে