সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ | ১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

নলছিটিতে সুগন্ধা স্পোর্টিং ক্লাবের ১ যুগপূর্তী

প্রকাশের সময়: ৬:৩৭ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ২১, ২০১৮
কারেন্টনিউজ ডটকম ডটবিডি
অরবিন্দ পোদ্দার, নলছিটি (ঝালকাঠী) প্রতিনিধি: ঝালকাঠীর নলছিটিতে ফুটবল ক্লাব সুগন্ধা স্পোর্টিং ক্লাবের ১ যুগপূর্তী উপলক্ষে কেক কাটা ও প্রীতি ম্যাচের আয়োজন করা হয়েছে। শুক্রবার বিকাল ৪ টায় স্থানীয় চায়না মাঠে কেক কেটে যুগপূর্তী পালন করেন ক্লাবের খেলোয়ার, কর্মকর্তাসহ গন্যমান্য ব্যক্তিবর্গ। এরপর সুগন্ধা ক্লাবের সিনিয়র ও জুনিয়রের মধ্যকার একটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। এই খেলায় সিনিয়র দলে অবসর প্রাপ্ত খেলোয়ারও অংশ নেয়। প্রীতি ম্যাচে সিনিয়র দলের সাবেক খেলোয়ার সুভাশিষ দত্ত পদ্যুৎ’র দারুন গোলে ২-০ গোলে জয় লাভ করলে উল্লাসে মেতে ওঠে চায়না মাঠ স্টেডিয়াম। 
১যুগপূর্তী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ আলমগীর হোসেন আলো, হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ নলছিটি শাখার সভাপতি প্রান্তিক কুমার দাস পুটু, সাধারন সম্পাদক সুভাশীষ দত্ত প্রদ্যুৎ, শিক্ষক ও সাংবাদিক মিলন কান্তি দাস। এছাড়াও সাবেক খেলোয়ার খোকন চন্দ্র দাস, সম্পু দাস, অমল দাসসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ২০০৬ সালে কয়েকজন খেলোয়ারের হাত ধরে এই সুগন্ধা ক্লাবের যাত্রা শুরু হয়। নলছিটির একমাত্র ফুটবল ক্লাব হিসেবে বহু সাফল্য অর্জন করেছে এই ক্লাবটি।

উপরে