রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ | ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

যখনি গ্যালারী ভর্তি মানুষের চিৎকার শুনি, তখনি পা দু’টাকে বলি তৈরী হো: মাশরাফি

প্রকাশের সময়: ১১:৪৪ পূর্বাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ২৫, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

আফগানিস্তানের বিপক্ষে শ্বাসরুদ্ধকর জয় পাওয়া ম্যাচে ব্যক্তিগত মাইলফলক ছুঁয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। প্রথম বাংলাদেশি হিসেবে ওয়ানডে ক্রিকেটে ঝুলিতে পুরেছেন ২৫০ উইকেট।

ব্যক্তিগত মাইলফলক স্পর্শ করার পর মাশরাফি দোয়া চেয়েছেন তার ভক্তদের কাছে। সোমবার ভক্তদের উদ্দশ্যে নিজের ২৫০ উইকেট নিয়ে নিজের ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন মাশরাফি। তিনি লিখেন ‘দেখতে দেখতে অনেকটা পথ পার হয়ে আসলাম। ২০০১ সালে যখন আন্তর্জাতিক ক্রিকেটে পথ চলা শুরু করেছিলাম, তখন মনে মনে শুধু একটাই প্রতিজ্ঞা করেছিলাম, যতদিন খেলব দেশের জন্য খেলব। কিন্ত মাঝ পথে বার বার পা দু’টা সঙ্গ ছেড়ে দিচ্ছিল। যতবার ইনজুরিতে পরেছি ততবার মনে হয়েছে এবার মনে হয় আর পারবো না। কিন্ত যখনি গ্যালারী ভর্তি মানুষের চিৎকার শুনি, তখনি পা দু’টাকে বলি তৈরী হো, কারণ আমি আবার মাঠে নামব। যেকোনো প্রাপ্যই অনেক আনন্দের। আজ আমি ওয়ানডে ক্রিকেটে ২৫০ উইকেটের মাইলফলক স্পর্শ করলাম। এটা সম্ভব হয়েছে আপনাদের ভালবাসার জন্য। তাই আপনাদের সকলের প্রতি রইল আমার ভালোবাসা ও শ্রদ্ধা। আপনাদের ভালোবাসা আর দোয়া নিয়ে যেতে চাই আরো অনেকটা পথ। দোয়া করবেন সবাই’।

ক্যারিয়ারের ১৯৪তম ম্যাচে এসে প্রথম বাংলাদেশি ও ২৫তম বোলার হিসেবে একদিনের আন্তর্জাতিক তথা ওয়ানডে ক্রিকেটে অনন্য এ অর্জনে নাম লেখান ৩৪ বছর বয়সী ডানহাতি এ পেসার। ওয়ানডে ক্যারিয়ারে এটি তার ২৫০তম উইকেট হলেও বাংলাদেশকে প্রতিনিধিত্ব করে ওয়ানডেতে তার শিকার করা উইকেটসংখ্যা ২৪৯টি। তার নামের পাশে বাকি একটি উইকেট যুক্ত হয়েছে এশিয়া একাদশের প্রতিনিধিত্ব করে।

বাংলাদেশ জার্নাল

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে