সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

শিকারির চেয়েও ভালো ফিটনেসে আসছেন শাকিব

প্রকাশের সময়: ১১:৫৬ পূর্বাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ২৫, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

গতানুগতিক রূপে শাকিব খানকে দেখতে দেখতে যখন দর্শকরা কিছুটা হতাশ হচ্ছিলেন, তখন সম্পূর্ণ ভিন্ন অবতারে দেখা দিলেন এই সুপারস্টার। ২০১৬ সালে যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে নিজের ফিটনেস ও লুক দিয়ে দুই বাংলা মাতিয়ে দেন তিনি। সেই থেকে শাকিব মানেই নতুন চমক। ‘শিকারি’র পর থেকে তিনি অধিকাংশ ছবিতেই নিজেকে উপস্থাপন করেছেন ভিন্ন রূপে। আকর্ষণীয় সেসব চরিত্র দর্শকরাও লুফে নিয়েছেন।

‘শিকারি’ ছবিতে শাকিবকে যেই বডি ফিটনেসে দেখা গেছে, তার চেয়েও ভালো ফিটনেসে আসছেন শাকিব। নতুন ছবি ‘বসগিরি ২’তে ধামাকা লুক নিয়ে হাজির হবেন তিনি। এমনটাই জানালেন এই ছবির পরিচালক শামীম আহমেদ রনি।

তরুণ এই নির্মাতা বলেন, ‘শিকারি’র চেয়েও ভালো বডি ফিটনেস ও লুক নিয়ে আসছেন তিনি (শাকিব খান)। তার সঙ্গে আমার নতুন দুটি প্রজেক্ট। প্রথমে ‘শাহেনশাহ’তে শাকিব ভাইয়ের এই ফিটনেসের কিছুটা দর্শক দেখতে পাবেন। তবে ‘বসগিরি ২’তে শতভাগ উপস্থাপন করা হবে। একেবারে একজন নতুন শাকিব খানকে দেখতে পাবেন সবাই।

‘বসগিরি ২’ ছবিটি নির্মিত হবে বেশ বড় অ্যারেঞ্জমেন্টে। এই প্রসঙ্গে শামীম আহমেদ রনি জানান, ‘বসগিরি’ ছিলো সেই সময় পর্যন্ত সর্বোচ্চ বাজেটের ছবি। এই প্রেক্ষিতে যদি বলি, তাহলে ‘বসগিরি’ ছবিতে ছিলো ৪০ শতাংশ অ্যারেঞ্জমেন্ট, আর ‘বসগিরি ২’ ছবিতে সেটা শতভাগ থাকবে। এই ছবিতে ভিলেন ও অন্যান্য চরিত্রের শিল্পীদের মধ্যেও অনেক বড় চমক থাকবে।

এদিকে ‘বসগিরি ২’ ছবিতে মূল চরিত্রে শাকিব খান চূড়ান্ত হলেও তার বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন, সেটা এখনো চূড়ান্ত নয়। প্রযোজক টপি খান জানিয়েছেন, মূল নায়িকার জন্য তারা চারজনের সঙ্গে কথা বলেছেন। এরা হচ্ছেন, কলকাতার শ্রাবন্তী চ্যাটার্জি, নুসরাত জাহান, সায়ন্তিকা ব্যানার্জি ও বাংলাদেশের বুবলী। এই চারজনের মধ্য থেকেই একজনকে নেয়া হচ্ছে। তবে চূড়ান্তভাবে কে হচ্ছেন শাকিবের নায়িকা, সেটা আরো কিছু দিন পরে জানানো হবে।

এছাড়া আরো একজন নায়িকাও থাকবেন ‘বসগিরি ২’ ছবিতে। তবে তিনি হবে একদমই নতুন মুখ। যিনি আগে কখনো সিনেমায় অভিনয় করেননি। জানা গেছে, আগামী ফেব্রুয়ারিতে এই ছবির শুটিং শুরু হবে।

বাংলাদেশ জার্নাল

 

উপরে