সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

রৌমারীতে আত্মহত্যা ৩, পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

প্রকাশের সময়: ১২:৫৮ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ২৫, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

সাখাওয়াত হোসেন সাখা,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারীতে আত্মহত্যার প্রবনতা বৃদ্ধি পেয়েছে গত দুই দিনে ৩ জন গলায় রঁশি পেচিয়ে আত্মহত্যা করেছে। রৌমারী থানা সুত্রে জানাগেছে, (রবিবার ও সোমবার) গেল দুই দিনে গলায় রঁশি বেঁধে তিনজন আত্মহত্যা করে। তাঁরা হলেন বন্দবেড় ইউনিয়নের বাগুয়ার চর গ্রামের মৃত হাতেম আলীর স্ত্রী ছড়া বেগম (৬৩)।

সকাল সাড়ে ১০ টার দিকে ছড়া বেগম নিজ শোয়ার ঘরে ধরনার সাথে রঁশি বেঁধে আত্মহত্যা করে। পরিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে, দীর্ঘদিন ধরে পেঁটে ব্যাথা ভোগছিল। তাই যন্ত্রনায় আত্মহত্যা পথ বেঁেচ নেয়। মৃত ব্যাক্তির তিন সন্তান।

দুইজন মেয়ে ও একজন ছেলে সন্তান রয়েছে। সোমবার (২৪ সেপ্টেম্বর) একই ইউনিয়নের দক্ষিন বাগুয়ার চর গ্রামের বেলাল হোসেনের পুত্র আবুল হাসেম (২৫)।

রাত সাড়ে ১২ টার দিকে জমির উঠানে থাকা গাছের সাথে রঁশি বেঁধে আত্মহত্যা করে। পরিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে, বাবার সঙ্গে রাগ করে এ আত্মহত্যা করে। এদিকে উপজেলার বাগমারা গ্রামের মৃত ভাষা শেখের পুত্র সেকেন্দার আলী (৮১) আত্মহত্যা করে। রাত আনুমানিক ২টার দিকে সেকেন্দার আলী নামের বৃদ্ধ নিজ শোয়ার ঘরে ধরনার সঙ্গে রঁশি পেচিয়ে আত্মহত্যা করে। তিনি মানসিক রোগে আক্রান্ত বলে পরিবার সূত্রে জানাগেছে।

পরিবার সূত্রে আরো জানাগেছে, বেশকিছুদিন থেকে বিভিন্ন রোগ ভোগ করে আসছিল। ঘটনার দিন সবার অজান্তে আত্মহত্যার ঘটনা ঘটায়।
অপর দিকে একই গ্রামের ফারুকের পুত্র সিফাত (২) নামের শিশু পানিতে ডুবে মৃত্যু হয়। পরিবার সূত্রে জানাগেছে, শিশু সিফাত প্রতিদিনের মতো বাড়ির পাশে খেলতে যায়। ঘটনার দিন সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির পাশে খেলতে গিয়ে সবার অজান্তে পানিতে পড়ে যায়।

পরে শিশু সিফাতের খেলার সাথীরা বাড়ীতে গিয়ে পানিতে পড়ার খবর দেয়। পরক্ষনে পরিবার ও স্থানীয়রা পানি থেকে মৃত লাশ উদ্ধার করে। দুই দিনে ৩ আত্মহত্যা ও শিশু সিফাতের মৃত্যুতে রৌমারীতে শোকের ছায়া নেমে এসেছে।
রৌমারী থানা অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, দুই দিনে ৩ আত্মহত্যা ও এক শিশু পানিতে ডুবে মৃত্যু হয়। এ বিষয়ে রৌমারী থানায় প্রত্যেক ব্যাক্তির অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়।

উপরে