বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

রাব্বীর অভিষেকেই ডাক!

প্রকাশের সময়: ৪:০৫ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ২১, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

 

বহু হাকডাক দিয়ে জাতীয় দলে ‌ডাক পাওয়া ফজলে মাহমুদ রাব্বী আন্তর্জাতিক অভিষেকেই “ডাক” মারলেন! এত তোড়জোরের পরও রাব্বীর অভিষেকটা যে একদমই বাজে হলো সেটা কিন্তু আর অস্বীকার করার সুযোগ নেই, তাও আবার দলে সাকিব আল হাসানের মতন গুরুত্বপূর্ণ জায়গায়।

উল্লেখ্য, ১৪ বছর ঘোরোয়া ক্রিকেটে খেলার পর জাতীয় দলে ‘ডাক’ পেয়েছেন রাব্বী।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে অভিষেকে তিন নম্বরে ব্যাট করতে নেমে ডাক মেরে ফিরেছেন এই ব্যাটার। তার আগে ফিরে যান ওপেনার লিটন দাস। ফলে ৭ ওভারে ১৭ রানে ২ উইকেট হারিয়েছে ফেলেছে টাইগাররা।

মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে তিন ম্যাচের সিরিজের প্রথমটিতে লড়ছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। দুপুর আড়াইটায় শুরু হওয়া ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ।

এশিয়া কাপে দুর্দান্ত সেঞ্চুরি উপহার দেওয়া লিটন দাসের সঙ্গে ওপেন করতে নামেন ইমরুল কায়েস। দ্বিতীয় ওভারেই দারুণ এক চার হাঁকিয়ে আত্মবিশ্বাসের জানান দেন ইমরুল। কিন্তু লিটন দাস শুরু থেকেই ছিলেন অস্বস্তিতে। একবার জীবনও পেলেন। কিন্তু শেষ পর্যন্ত তেন্দাই চাতারার বলে ক্যাচ হয়ে ফিরে গেছেন তিনি। ১৪ বলে মাত্র ৪ রান করেন লিটন।

এরপর ব্যাট করতে আসেন রাব্বি। কিন্তু রানের খাতা খোলার আগেই তার বিদায়। ৪ বল খেলে উইকেটরক্ষক ব্র্যান্ডন টেইলরের হাতে ক্যাচ দেন তিনি।

তৃতীয় চতুর্থ উইকেটে ওপেনার ইমরুল কায়েসের সঙ্গে এখন ব্যাট করছেন মুশফিকুর রহীম।

উপরে