সোমবার, ২৬ আগস্ট, ২০১৯ | ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

সিটি কর্পোরেশনের ময়লার গাড়িতে রাজধানীবাসী!

প্রকাশের সময়: ৫:২৫ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ২৮, ২০১৮

 

(ছবি- ফেইসবুক থেকে সংগৃৃহীত)

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

 

রবিবার ভোর থেকে ৮ দফা দাবিতে ডাকা ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটে চরম ভোগান্তিতে পড়েছেন রাজধানীবাসী। সড়কে কোনো গণপরিবহন না থাকায় গন্তব্যে পৌঁছাতে সবচেয়ে বেশি দুর্ভোগে পড়েছেন অফিসগামী যাত্রীরা। গন্তব্যে পৌঁছাতে মানুষ যখন সিএনজিচালিত অটোরিকশা কিংবা লেগুনায় চেপে বসছেন- তখন পরিবহন শ্রমিকরা তাতে বাধা দিচ্ছেন। উপায়ন্তর না পেয়ে অনেকেই ভিন্ন ধরনের যানবাহনে চেপেছেন। তেমনই এক চিত্র দেখা যায় রাজধানীতে যেখানে সিটি কর্পোরেশনের ময়লার গাড়িতে চেপেছেন বেশ কয়েকজন।

(ছবি- ফেইসবুক থেকে সংগৃৃহীত)

ধর্মঘটে সাধারণ চালকদের মুখে মবিল লাগিয়ে দিচ্ছেন শ্র্রমিকরা। একই সাথে প্রাইভেট গাড়ি চালক ও পাঠাও সার্ভিসের হুন্ডা চালকদের হুমকি দিতেও দেখা গেছে। পাশাপাশি অনেক যাত্রী ও চালকের মুখ, কাপড়ে গাড়ির ব্যবহৃত ইঞ্জিন অয়েল (পোড়া মবিল) লাগিয়ে দেয় তারা।অটোরিকশা, রিকশা, মোটরসাইকেলদের চালকের মুখেই শুধু নয়, তাদের এ অসভ্যতার হাত থেকে রক্ষা পাচ্ছে না অ্যাম্বুলেন্সও!

সকালে রাজধানীর শনিরআখরা এলাকায় গিয়ে দেখা যায়, পরিবহন ধর্মঘট উপেক্ষা করে কিছু সংখ্যক প্রাইভেট কার, লেগুনা এবং সিএনজিচালিত অটোরিকশা সড়কে বের হয়। এ সময় পরিবহন শ্রমিকরা ওইসব পরিবহন আটকে মবিল আর আলকাতরা লেপে দিচ্ছে- যাতে যাত্রী না উঠাতে পারে। এমনকি চালকদের মুখেও লাগিয়ে দেয়া হচ্ছে মবিল। বাদ পড়ছেনা শিক্ষার্থীরাও।

 

উপরে